Indigo: ইন্ডিগোর বিমানে আগুনের ফুলকি, জরুরি অবতরণ দিল্লি বিমানবন্দরে

Delhi: সূত্রের খবর, বিমানে ১৮৪ জন ছিলেন। এরমধ্যে ১৭৭ জন যাত্রী, ৭ জন ক্রু মেম্বার। সকলকেই নিরাপদে বিমান থেকে নামানো সম্ভব হয় বলে খবর।

Indigo: ইন্ডিগোর বিমানে আগুনের ফুলকি, জরুরি অবতরণ দিল্লি বিমানবন্দরে
বিমানে সওয়ার এক যাত্রীর টুইট থেকে প্রাপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 1:19 AM

নয়া দিল্লি: বিমানে আগুনের ফুলকি। দিল্লি বিমানবন্দরে অবতরণ করা হল বিমান। জারি করা হয় সম্পূর্ণ এমার্জেন্সি। শুক্রবার ইন্ডিগোর (Indigo Flight) 6E-2131 বিমানটি দিল্লি থেকে বেঙ্গালুরু যাওয়ার কথা ছিল। ইঞ্জিনে আগুনের ফুলকি দেখা যায় বলে খবর। ইতিমধ্যেই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

ওই বিমানেরই যাত্রী ছিলেন প্রিয়াঙ্কা কুমার। তিনিই টুইট করেন সেটি। লেখেন, ‘দিল্লি রানওয়েতে ভয়ঙ্কর অভিজ্ঞতা’। সূত্রের খবর, বিমানে ১৮৪ জন ছিলেন। এরমধ্যে ১৭৭ জন যাত্রী, ৭ জন ক্রু মেম্বার। সকলকেই নিরাপদে বিমান থেকে নামানো সম্ভব হয় বলে খবর।

রাত ৯টা ৪৫ নাগাদ ঘটনাটি ঘটে। ওই তরুণী এনডিটিভিকে জানিয়েছেন, পাঁচ সাত মিনিটের মধ্যে ওই বিমানের উড়ান নেওয়ার কথা ছিল। প্লেনের জানলা দিয়ে তিনি দেখেন, আগুনের ফুলকি ছড়াচ্ছে। ক্রমেই তা বাড়তে থাকে। এর কয়েক মুহূর্তের মধ্যে প্লেনটি থামিয়ে দেওয়া হয়। পাইলট তাঁদের জানান, ইঞ্জিনে কিছু সমস্যা হয়েছে।

প্রিয়াঙ্কার কথায়, “আমরা তখনও বিমানে বসেছিলাম। পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। দমকলের কর্মীরাও আসেন। পার্কিং বে’য় নিয়ে যাওয়া হয় বিমান। ইন্ডিগো আমাদের জন্য অন্য একটি বিমানের ব্যবস্থা করে। প্রাথমিকভাবে আমরা সকলেই খুব ভয় পেয়ে গিয়েছিলাম। তবে বিমান সেবিকারা আমাদের আশ্বস্ত করেন। আমাদের জল দেন। আমাদের মধ্যে অনেক প্রবীণ, শিশু ছিলেন। সকলেই নিরাপদ আছেন।”