‘কোভিড নিয়ে গেল আমার বড় ছেলেকে!’ সন্তান হারানোর কথা নিজেই জানালেন সীতারাম ইয়েচুরি

কোভিডের (COVID) দ্বিতীয় ঢেউ নিয়ে গেল সিপিএমের সাধারণ সম্পাদ সীতারাম ইয়েচুরির (Sitaram Yechury) বড় ছেলে আশিস ইয়েচুরিকে (৩৪)।

'কোভিড নিয়ে গেল আমার বড় ছেলেকে!' সন্তান হারানোর কথা নিজেই জানালেন সীতারাম ইয়েচুরি
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 10:02 AM

নয়া দিল্লি: কোভিডের (COVID) দ্বিতীয় ঢেউ নিয়ে গেল সিপিএমের সাধারণ সম্পাদ সীতারাম ইয়েচুরির (Sitaram Yechury) বড় ছেলে আশিস ইয়েচুরিকে (৩৪)।বৃহস্পতিবার সকাল ৬টায় গুরুগ্রামের একটি হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

সকাল নিজেই ট্যুইটে ছেলেকে হারানোর ব্যথা জানিয়েছেন সীতারাম ইয়েচুরি। তিনি লিখেছেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আজ সকালে করোনায় আমি আমার বড় ছেলে আশিস ইয়েচুরিকে হারিয়েছি। চিকিৎসকরা, যাঁরা ওঁকে আগলে রেখেছিলেন, তাঁদের ধন্যবাদ জানাচ্ছি। কৃতজ্ঞতা জানাচ্ছি প্রত্যেক চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পরিচ্ছন্নতাকর্মী ও অন্যান্যদের, যাঁরা দুঃসময়ে আমাদের পাশে দাঁড়িয়েছেন।”

আরও পড়ুন: অক্সিজেন-রেমডেসিভির পাচ্ছে একাধিক রাজ্য, বাংলার ভাগে বরাদ্দ কতটা?

উল্লেখ্য, দিল্লির একটি সংবাদপত্রে সাংবাদিকতা করছেন আশিস ইয়েচুরি। বেশ কিছুদিন আগে বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন আশিস। উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করা হয়। রিপোর্ট পজিটিভ আসে। তাঁকে প্রথমে গুরুগ্রামের হোলি ফ্যামেলি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তাঁকে মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে সেখানে তাঁর মৃত্যু হয়।

ঘটনায় শোক প্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অসময়ে আশিস ইয়েচুরির চলে যাওয়ায় তিনি কতটা ব্যথিত তা উল্লেখ করেছেন। ইয়েচুরি পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি।