Maharashtra: নতুন নতুন মেয়ে, নতুন নতুন বাইক! শুভমের কীর্তি দেখে চক্ষু চড়কগাছ পুলিশের

মেয়েদের মন 'অ্যারেস্ট' করার আগেই পুলিশের হাতে গ্রেফতার হলেন শুভম।

Maharashtra: নতুন নতুন মেয়ে, নতুন নতুন বাইক! শুভমের কীর্তি দেখে চক্ষু চড়কগাছ পুলিশের
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 7:47 PM

থানে: নিত্য-নতুন মোটরবাইক নিয়ে ঘুরলেই মেয়েদের মন পাওয়া যাবে। এমনটাই মনে করত বছর ১৯-এর তরুণ শুভম। শুধু মনে করা নয়, মেয়েদের মন পেতে প্রতিদিন এক-একটি নতুন মোটরবাইক নিয়েও ঘুরতেন। যদিও নিজের বাইক ছিল না। মেয়েদের মন পেতে চুরি করা বাইক নিয়েই ঘুরতেন শুভম। কিন্তু, শেষরক্ষা হয়নি। মেয়েদের মন ‘অ্যারেস্ট’ করার আগেই পুলিশের হাতে গ্রেফতার হলেন শুভম। আর তাঁর কাছ থেকে উদ্ধার হল ১৩টি মোটরবাইক। যা দেখে হতবাক পুলিশও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়।

পুলিশ জানায়, ধৃতের নাম শুভম ভাস্কর পাওয়ার। থানে জেলার বাসিন্দা শুভমের কাছ থেকে ১৩টি মোটরবাইক উদ্ধার হয়েছে। সবকটি চুরি করা বাইক বলে জানিয়েছেন কল্যাণ-৩ জোনের ডেপুটি পুলিশ কমিশনার শচীন গুঞ্জল। তিনি বলেন, মেয়েদের ‘ইমপ্রেসড’ করতেই শুভম ভাস্কর পাওয়ার দামি মোটরবাইক চুরি করতেন বলে অভিযোগ।

পুলিশ সূত্রে জানা গিয়েছ,গত সোমবার শুভম ভাস্কর পাওয়ারকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে চুরি করা ১৩টি মোটরবাইক উদ্ধার হয়েছে, যেগুলির মোট দাম প্রায় ১৬ লক্ষ ৬ হাজার টাকা। জেরায় মোটরবাইক চুরি করার কথা স্বীকার করে শুভম জানিয়েছেন, মেয়েদের ইমপ্রেসড করতেই তিনি মোটরবাইক চুরি করে সেগুলি নিয়ে ঘুরে বেড়াতেন। লাতুর, সোলাপুর এবং পুনের বিভিন্ন জায়গা থেকে শুভম এই সমস্ত মোটরবাইক চুরি করেছেন বলে জেরায় জানিয়েছেন। গোটা ঘটনাটির তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।