Drunk doctor crashes in Tripura CM’s House: হাঁটতে বেরিয়ে বিপদের মুখে মুখ্যমন্ত্রী, মত্ত চিকিৎসকের গাড়ি ধাক্কা মারল বাড়ির দেওয়ালে!

Drunk doctor crashes in Tripura CM's House: মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বাড়ির দেওয়ালেই ধাক্কা মারেন ওই চিকিৎসক। শুক্রবারই তাঁকে গ্রেফতার করে পুলিশ।  

Drunk doctor crashes in Tripura CM's House: হাঁটতে বেরিয়ে বিপদের মুখে মুখ্যমন্ত্রী, মত্ত চিকিৎসকের গাড়ি ধাক্কা মারল বাড়ির দেওয়ালে!
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 12:51 PM

আগরতলা: মত্ত অবস্থায় ফিরছিলেন ডিউটি থেকে। রাস্তা খুঁজে না পেয়ে সরাসরি ধাক্কা মারলেন মুখ্যমন্ত্রীর বাড়ির পাশের দেওয়ালেই। সেই সময় আবার রাস্তাতেই দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। ঘটনাটি ঘটেছে ত্রিপুরা(Tripura)-র আগরতলায় (Agaratala)। মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব(Biplab Kumar Deb)-র বাড়ির দেওয়ালেই ধাক্কা মারেন ওই চিকিৎসক। শুক্রবারই তাঁকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, ত্রিপুরা মেডিক্যাল কলেজে (Tripura Medicval College) বর্তমানে কর্মরত রয়েছেন ওই চিকিৎসক। বৃহস্পতিবার রাতে তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ফিরছিলেন। তিনি যে গাড়িটি চালাচ্ছিলেন, সেই গাড়ির নম্বর প্লেটও (Number Plate) ছিল না বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ তিনি যখন ফিরছিলেন, রাস্তা ভুল করে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বাড়ির রাস্তায় গাড়ি ঢুকিয়ে দেন।

নিয়ম মতো মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ব্যারিকেড ছিল, নিরাপত্তার জন্য মোতায়েন ছিলেন পুলিশ কর্মীরাও। দ্রুতগতিতে এসে ওই চিকিৎসকের গাড়িটি ব্যারিকেডগুলিতে ধাক্কা মারে। প্রাণ বাঁচাতে পুলিশ কর্মীরা কোনও মতে লাফ দেন রাস্তার ধারে। ব্যরিকেড ভেঙে গাড়িটি সোজা ধাক্কা মারে মুখ্যমন্ত্রীর বাড়ির পাশেই তৈরি বিধায়কদের হস্টেলে।

জানা গিয়েছে, সেই সময় হাঁটতে বের হয়েছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। দুর্ঘটনার সময় তিনি ওই দেওয়ালের কাছেই দাঁড়িয়ে ছিলেন। গাড়িটি আরেকটু বেঁকে এলেই তা সরাসরি মুখ্যমন্ত্রীকেই ধাক্কা মারত। দুর্ঘটনার পরই সঙ্গে সঙ্গে ওই চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের প্রচেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, গাড়ির ভিতরে তল্লাশি চালিয়ে একটি মদের বোতল ও একটি বিয়ারের বোতল উদ্ধার করা হয়েছে। ওই সময় চিকিৎসকও সম্পূর্ণ মত্ত অবস্থায় ছিলেন।  শুক্রবার তাঁকে জেলা আদালতে তোলা হয়। বিচারক তাঁকে আগামী ৩ জানুয়ারি অবধি বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

এর আগে গত অগস্ট মাসেও মুখ্যমন্ত্রীর উপর একইভাবে হামলা চালানোর চেষ্টা করা হয়েছিল। তিনি যখন বিকেলে হাঁটতে বেরিয়েছিলেন, সেই সময়ই তাঁর দিকে ধেয়ে আসে একটি গাড়ি। নিরাপত্তারক্ষীরা ওই গাড়ি আটকানোর চেষ্টা করলেও তা সোজা মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করেই এগিয়ে আসে। বিপদ বুঝে কোনওমতে রাস্তার একধারে ঝাঁপ দেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। মুখ্যমন্ত্রীকে বাঁচাতে গিয়ে আহত হন এক নিরাপত্তারক্ষী।

গাড়িটি সেই মুহূর্তে ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও সে দিন রাতেই কেরচৌমুহানি অঞ্চল থেকে ওই তিন যুবককে গ্রেফতার করা হয় ও গাড়িটিও আটক করা হয়। খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে ওই তিনজনের বিরুদ্ধে।

আরও পড়ুন: Jammu Kashmir Encounter: বছর শেষেও রক্ত ঝরল উপত্যকায়, অনন্তনাগে এনকাউন্টারে খতম হিজবুল জঙ্গি 

আরও পড়ুন: Assembly Election Schedule: এখনও বাকি রয়েছে কাজ, নতুন বছরেই ঘোষণা হবে ৫ রাজ্যের নির্বাচনী নির্ঘণ্ট