Suvendu on Tripura: ‘কাউন্সিলরও এর চেয়ে বেশি ভোট পান’, ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবিতে ‘উৎফুল্ল’ শুভেন্দু

Suvendu taunts TMC: শুভেন্দু বলেন, "পশ্চিমবঙ্গের টাকা বয়ে নিয়ে গিয়ে ত্রিপুরায় বেহিসাব খরচ করার ফল হলো ২.৮ শতাংশ ভোট পেয়ে নোটাকে হারিয়েছে। কাউন্সিলরও এর চেয়ে বেশি ভোট পান।"

Suvendu on Tripura: 'কাউন্সিলরও এর চেয়ে বেশি ভোট পান', ত্রিপুরায় তৃণমূলের ভরাডুবিতে 'উৎফুল্ল' শুভেন্দু
টুইট করেছেন শুভেন্দু
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 26, 2022 | 6:59 PM

কলকাতা ও আগরতলা : ত্রিপুরার বিধানসভা নির্বাচনে কার্যত ভরাডুবি হয়েছে তৃণমূলের। চারটি বিধানসভা কেন্দ্রের মধ্যে একটিতেও মাথা তুলে দাঁড়াতে পারেনি ঘাসফুল শিবির। সেই নিয়েই এবার ‘উৎফুল্ল’ বঙ্গ বিজেপি। টুইটারে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তৃণমূলকে বক্রোক্তি করে লিখেছেন, “গরুর গাড়ির হেডলাইট।” সঙ্গে তিনি আরও লিখেছেন, “ত্রিপুরার ৪ বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফল – ‘সর্বভারতীয়’ তৃণমূল কংগ্রেস ৪টি আসনেই ৪ নম্বর স্থানে বিরাজমান। পশ্চিমবঙ্গের টাকা বয়ে নিয়ে গিয়ে ত্রিপুরায় বেহিসাব খরচ করার ফল হলো ২.৮ শতাংশ ভোট পেয়ে নোটাকে হারিয়েছে। কাউন্সিলরও এর চেয়ে বেশি ভোট পান।”

শুধু তাই নয়, সঙ্গে আরও একটি টুইটে শুভেন্দু বাবু লিখেছেন, “আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত, সাম্প্রদায়িক তোষণকারী, কাটমানিখোর, পারিবারিক রাজনৈতিক (প্রাইভেট লিমিটেড) দলকে নিজের সঠিক জায়গা দেখানোর জন্য ত্রিপুরাবাসীকে অন্তরের অন্তস্থল থেকে প্রণাম নিবেদন করি। মা ত্রিপুরেশ্বরীর কৃপায় ত্রিপুরাবাসী তোলামূলের কালো ছায়া মাড়ায়নি।”

আগরতলা, বরদোয়ালি টাউন, সুরমা এবং যুবরাজনগর – এই চার বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনের ফলাফল ঘোষণা হয় রবিবার। চারটির মধ্যে তিনটিতেই জয়ী হয়েছে বিজেপি। একটি আসনে জিতেছে কংগ্রেস। একটি আসনেও দাঁত ফোটানোর সুযোগ পায়নি তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্য তৃতীয় বার ক্ষমতায় আসার পর থেকেই ত্রিপুরায় ক্ষমতা বিস্তারের দিকে বাড়তি নজর দিয়েছে তৃণমূল। পর পর দুইবার নির্বাচনী লড়াইয়ে নেমেও সেইভাবে কোনও প্রতিফলন দেখতে পায়নি মমতার দল।

এই খবরটিও পড়ুন

এদিকে রাজ্যের নির্বাচনের ক্ষেত্রেও বঙ্গ বিজেপি একের পর এক ভোটে চেষ্টা করেও তৃণমূলকে সেই অর্থে চাপে ফেলতে ব্যর্থ হয়েছে। বিধানসভা নির্বাচন, পুর নির্বাচন… সবেতেই তেমন কোনও আশানুরূপ ফল করতে পারেনি। তবে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের এমন ব্যর্থতায় উজ্জীবিত বঙ্গ বিজেপি। শুভেন্দু অধিকারীর এ হেন টুইট থেকেই তার কিছুটা আভাস পাওয়া যায় বলেই মত রাজনৈতিক বিশ্লেষকদের। তবে শুভেন্দুকে আবার পাল্টা খোঁচা দিতেও ছাড়েনি ঘাসফুল শিবির। কুণাল ঘোষ রবিবার নদিয়ায় এক কর্মসূচিতে গিয়ে বলেছেন, “তৃণমূলে থাকাকালীন শুভেন্দুর সম্মান ছিল। কিন্তু বিজেপিতে গিয়ে সেই সম্মান হারিয়েছেন। ত্রিপুরা উপনির্বাচনে বক্তাদের তালিকাতেও শুভেন্দুর নাম নেই।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla