My India My Life Goals: পরিবেশ রক্ষায় TV9-এর ভূমিকা প্রশংসনীয়: কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব

Bhupendra Yadav praises TV9: বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে, প্রকৃতি রক্ষায় কেন্দ্রীয় সরকারের উদ্যোগে হাত মিলিয়েছে TV9-ও। এই আন্দোলনে যোগ দেওয়ার জন্য TV9-কে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদব।

My India My Life Goals: পরিবেশ রক্ষায় TV9-এর ভূমিকা প্রশংসনীয়: কেন্দ্রীয় পরিবেশমন্ত্রী ভূপেন্দ্র যাদব
কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রী ভূপেন্দ্র যাদব
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2023 | 5:06 PM

নয়া দিল্লি: বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে, প্রকৃতি রক্ষায় কেন্দ্রীয় সরকারের উদ্যোগে হাত মিলিয়েছে TV9-ও। এর জন্য কেন্দ্রীয় সরকার ‘My India My Life Goals’ নামে এক বিশেষ প্রচার শুরু করেছে। এই প্রচারের অংশ হয়েছে TV9। পরিবেশ বাঁচাতে এই আন্দোলনে যোগ দেওয়ার জন্য TV9-কে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদব।

পরিবেশ রক্ষা নিয়ে সচেতনতা প্রচার চালালে দেশের সকল নাগরিক এই বিষয়ে বাড়তি অনুপ্রেরণা পাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী দেশবাসীকে পরিবেশের সঙ্গে সামঞ্জস্য রেখে জীবনযাপন করার পরার্শ দিয়েছেন। TV9-এর মন করে, ছোট ছোট কাজ করেও পরিবেশ আরও উন্নত করা যায়। TV9-এর এই ধারনার ভূয়সী প্রশংসা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দিল্লির বিজ্ঞান ভবনে ‘My India My Life Goals’ প্রচারের সূচনা করেছেন। কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদব, প্লাস্টিক নিষেধাজ্ঞার জন্য প্রধানমন্ত্রী মোদীর আহ্বানকে সমর্থন করে বলেছেন, একক ব্যবহারের প্লাস্টিক নিষেধাজ্ঞাকে সকলেরই সমর্থন করা উচিত। পরিবেশ রক্ষায় এই পদক্ষেপ নেওয়া খুবই জরুরি। পরিবেশ বাঁচানো সবার দায়িত্ব। তিনি সারা দেশের মানুষকে এই অভিযানে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।