UP Minor Assault: গণধর্ষণের পর নগ্ন হয়ে হেঁটে বাড়ির ফিরল উত্তর প্রদেশের নাবালিকা, ভাইরাল ভিডিয়ো দেখলে কান্না পাবে

ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসার পর দেখা গিয়েছে, তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার পরিবর্তে রাস্তার লোকেরা হাঁ করে নগ্ন অবস্থায় হাঁটতে থাকা নাবালিকাকে দেখছিলেন।

UP Minor Assault: গণধর্ষণের পর নগ্ন হয়ে হেঁটে বাড়ির ফিরল উত্তর প্রদেশের নাবালিকা, ভাইরাল ভিডিয়ো দেখলে কান্না পাবে
ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2022 | 6:02 PM

মোরাদাবাদ: উত্তর প্রদেশের মোরাদাবাদের এক ব্যক্তি ১৫ বছর বয়সী নাবালিকার গণধর্ষণের ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। ৫ জনের বিরুদ্ধে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের পর ওই নাবালিকা নগ্ন হয়ে রাস্তায় হাঁটছিল, এই ঘটনার ভিডিয়ো প্রকাশিত হতেই অনেকেই শিহরিত হয়ে উঠেছেন। গণধর্ষণের ঘটনা ঘটনার ১৫ দিন পর ঘটনার কথা প্রকাশ্যে আসে এবং এই ভিডিয়ো বিভিন্ন সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। রক্তাক্ত অবস্থায় ওই নির্যাতিতা নাবালিকা পায়ে হেঁটে দীর্ঘ ২ কিলোমিটার পথ অতিক্রম করে, তাঁর পরিবারের সদস্যরা এমনটাই জানিয়েছে।

নির্যাতিতা নাবালিকার পরিবার সূত্রে খবর, ধর্ষণের পর সে সম্পূর্ণ অপ্রকৃতস্থ অবস্থায় ছিল। সেই কারণে নগ্ন হয়ে পায়ে হেঁটে ২ কিলোমিটার রাস্তা অতিক্রম করে বাড়িতে পৌঁছয়। ধর্ষকরা নাবালিকার দেহে কাপড়ের একটি টুকরোও অবশিষ্ট রাখেনি। নগ্ন অবস্থায় নাবালিকাকে গাড়ি থেকে বাইরে ছুড়ে ফেলে দেওয়া হয়েছিল।

ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসার পর দেখা গিয়েছে, তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার পরিবর্তে রাস্তার লোকেরা হাঁ করে নগ্ন অবস্থায় হাঁটতে থাকা নাবালিকাকে দেখছিলেন। সাহায্য করার বদলে, অনেকে তাঁর ছবি ও ভিডিয়ো তুলতে শুরু করে এবং এই ‘লজ্জাজনক’ ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দিয়েছে। বিভিন্ন সংবাদ প্রতিবেদন থেকে জানা গিয়েছে, প্রায় ১৫ দিন আগে এই ঘটনা ঘটলেও ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এই নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

নির্যাতিতা নাবালিকার কাকু জানিয়েছেন, পরিবারের তরফে স্থানীয় থানায় অভিযোগ জানানোর চেষ্টা করা হলেও কোনওরকম সাহায্য পাওয়া যায়নি। পরবর্তী সময়ে বাধ্য হয়ে তাঁরা জেলা পুলিশের এসএসপি হেমন্ত কুটিয়ালের কাছে অভিযোগ জানায়। তাঁর হস্তক্ষেপেই ৭ সেপ্টেম্বর এফআইআর দায়ের করা হয় এবং পুলিশি অভিযানে একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতার পরিবার জানিয়েছে, অভিযুক্তরা তাঁকে ও তাঁর পরিবারকে খুনের হুমকি দিচ্ছেন, এবং তারা নিরাপত্তাহীনতায় ভুগছে। পুলিশ জানিয়েছে, ওই নাবালিকা পাশের গ্রামে একটি মেলায় গিয়েছিল, সেখান থেকে তাঁকে ৫ জন অপহরণ করে রাস্তায় ফেলে দিয়ে যায়। পুলিশ জানিয়েছে এই ঘটনায় গণধর্ষণ এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।