UP Student Death: ওড়না ধরে হ্যাঁচকা টান ‘রোমিও’দের, মাটিতে আছড়ে পড়তেই কিশোরীকে চাপা দিল বাইক

Crime News: দুপুর সাড়ে ৩টে নাগাদ স্কুল থেকে ফিরছিল ওই কিশোরী। হঠাৎ পথ আটকে তিন যুবক তাঁকে হেনস্থা করতে শুরু করে। পাশ কাটিয়ে সাইকেল নিয়ে বেরিয়ে যাচ্ছিল কিশোরী, এই সময়ে পিছন থেকে ওড়না ধরে হ্যাঁচকা টান মারে শাহনাওয়াজ ও আরবাজ নামক দুই দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যায় কিশোরী।

UP Student Death: ওড়না ধরে হ্যাঁচকা টান 'রোমিও'দের, মাটিতে আছড়ে পড়তেই কিশোরীকে চাপা দিল বাইক
দুর্ঘটনার আগের মুহূর্ত।Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2023 | 8:39 AM

লখনউ: স্কুল থেকে ফেরার পথে প্রায়দিনই বিরক্ত করত কয়েকজন যুবক। মা পইপই করে বলে দিয়েছিল, কোনও কথায় কান না দিয়ে যেন সোজা বাড়ি চলে আসে। মায়ের সেই কথাই রাখছিল ১৭ বছরের কিশোরী। কিন্তু ‘লোফার’দের উৎপাতেই মর্মান্তিক পরিণতি হল কিশোরীর। স্কুল থেকে সাইকেল চালিয়ে ফেরার পথেই দুই যুবক ওই কিশোরীর ওড়না ধরে টান দেয়। ভার সামলাতে না পেরে মাটিতে ছিটকে পড়ে কিশোরী। সেই সময়ই পিছন থেকে দ্রুতগতিতে আসছিল একটি বাইক। নিমেষে কিশোরীর শরীরের উপর দিয়ে চলে যায় বাইকের চাকা। মৃত্যু হয় কিশোরীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) আম্বেদকর নগরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার। স্থানীয় বাসিন্দারা রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় কিশোরীকে উদ্ধার করে কাছের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতালের তরফেই পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখলে গোটা ঘটনাটি স্পষ্ট হয়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুপুর সাড়ে ৩টে নাগাদ স্কুল থেকে ফিরছিল ওই কিশোরী। হঠাৎ পথ আটকে তিন যুবক তাঁকে হেনস্থা করতে শুরু করে। পাশ কাটিয়ে সাইকেল নিয়ে বেরিয়ে যাচ্ছিল কিশোরী, এই সময়ে পিছন থেকে ওড়না ধরে হ্যাঁচকা টান মারে শাহনাওয়াজ ও আরবাজ নামক দুই দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যায় কিশোরী। পিছন থেকে সেই সময়ই একটি বাইক দ্রুতগতিতে এসে তাঁর দেহের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

মৃত কিশোরীর পরিবারের অভিযোগ, ফইজল নামক যে যুবক বাইক চাপা দেয়, সে-ও ওই দুষ্কৃতীদের সঙ্গেই জড়িত। পুলিশের তরফে জানানো হয়েছে, কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করা হয়েছে।