Watch Video: ‘জানালা খুলুন, গুটখার পিক ফেলব’, মাঝ আকাশে ব্যক্তির আবেদন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Watch Video: মাঝ আকাশে বিমানের মধ্যে বিমান সেবিকার কাছে জানালা খোলার আবেদন করলেন ব্যক্তি। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Watch Video: 'জানালা খুলুন, গুটখার পিক ফেলব', মাঝ আকাশে ব্যক্তির আবেদন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 6:45 PM

নয়া দিল্লি: একাধিক বিমানে সম্প্রতি  এমন কিছু ঘটনা ঘটেছে তাতে চোখ কপালে ওঠার মতো অবস্থা। বিমানে বোমাতঙ্ক, বারংবার মদ্যপ অবস্থায় প্রস্রাব, বিমানের টয়লেটে বসে ধূমপানের মতো বিভিন্ন ঘটনা উঠে এসেছে সাম্প্রতিককালে। মাঝ আকাশে তরুণীকে এক তরুণের বিয়ের প্রস্তাব দেওয়ার ভিডিয়োও ভাইরাল হয়েছে। এরকম একাধিক বিভিন্ন ঘটনার মধ্যেই ফের বিমানে অদ্ভুত ঘটনা। এবার এক যুবক বিমান সেবিকাকে জানালা খুলে দেওয়ার আবেদন জানালেন। কারণ তিনি গুটখার পিক ফেলতে চান। মাঝ আকাশে এই বার্তালাপের ভিডিয়োই সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি আপলোড করেছেন গোবিন্দ শর্মা নামের এক ব্যক্তি। সেই ভিডিয়োর ক্যাপশনে মজা করে লেখা, “নিজের কোনও গুটকা প্রেমী বন্ধুকে ট্যাগ করুন।” ভিডিয়োটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। জানা গিয়েছে কোনও এক ইন্ডিগোর বিমানে (Indigo Flights) এই ঘটনা ঘটেছে। ওই ব্যক্তির পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে বিমানের একদম ধারের আসনে বসে রয়েছেন এক ব্যক্তি। আসনে বসেই তিনি হাতের তালুতে কিছু একটা ঘষছেন। তারপর তিনি এক বিমান সেবিকাকে ডাকেন। তাঁকে বলতে শোনা যাচ্ছে, “শুনুন, একটু জানালা খুলে দিন। গুটকা ফেলতে হবে।” আর এ কথা বলতেই বিমানে উপস্থিত সকলে ও বিমান সেবিকা হেসে ফেটে পড়েন।