Bihar Murder: ভরা বাজারে নৃশংসতা, কেটে ফেলা হল মহিলার হাত-স্তন-কান

Woman chopped off at Bihar's Bhagalpur: ভয়ঙ্কর হত্যাকাণ্ডের অভিযোগ বিহারের ভাগলপুর জেলায়। প্রকাশ্য বাজারে ধারালো অস্ত্র দিয়ে এক মহিলার দুই হাত, স্তন-সহ শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ কেটে দেওয়ার অভিযোগ।

Bihar Murder: ভরা বাজারে নৃশংসতা, কেটে ফেলা হল মহিলার হাত-স্তন-কান
ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 5:13 PM

পটনা: প্রকাশ্য বাজারে এক মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে হামলা। কেটে দেওয়া হল তাঁর দুই হাত, স্তন-সহ শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ। খুঁচিয়ে উপরে নেওয়া হল তাঁর দুই চোখও। ভয়ঙ্কর এক হত্যাকাণ্ডের অভিযোগ উঠল বিহারের ভাগলপুর জেলায়। সোমবার (৫ ডিসেম্বর), ভাগলপুরের পীরপৈন্তি বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। পরে, ভাগলপুরের জওহরলাল নেহরু সরকারি হাসপাতালে ওই মহিলার মৃত্যু হয়। দুষ্কৃতীদের একজন ধরা পড়েছে, বাকিরা আপাতত পলাতক।

জানা গিয়েছে, নিহত মহিলার নাম নীলম দেবী। মহম্মদ শাকিল নামে তাঁর পাড়ারই এক ব্যক্তির বিরুদ্ধে তাঁকে কোপানোর অভিযোগ উঠেছে। নীলমের স্বামী অশোক যাদবের দাবি, বিভিন্ন কাজের অছিলায় প্রায়শই শাকিল তাঁদের বাড়িতে আসত। এটা তাঁর পছন্দ ছিল না। শাকিলের ঘন ঘন বাড়িতে আসার বিরোধিতা করেছিলেন তিনি। শাকিলকে তাঁদের বাড়িতে আসতেই বারণ করে দিয়েছিলেন তিনি। এরপর থেকেই শাকিল প্রায়ই নীলমকে উত্ত্যক্ত করত বলে দাবি করেছেন অশোক।

মৃত্যুর আগে হসপাতালে নীলম জানিয়েছেন, এদিন বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে ফের তাঁর পিছু নিয়েছিল শাকিল ও তার সঙ্গীরা। আচমকা মহম্মদ শাকিল তাঁর মাথায় এবং পিঠে লাঠি দিয়ে আঘাত করে। এরপরই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েছিল শাকিলের সঙ্গীরা। চারজন মিলে তাঁর দুই হাত, স্তন, কান, কেটে ফেলে। খুঁচিয়ে নষ্ট করে দেওয়া হয় তাঁর দুই চোখও। শরীরের অন্যান্য অংশেও আঘাত করা হয়। সরকারি হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, নীলমকে যখন হাসপাতালে আনা হয়েছিল, সেই সময় তার শরীর একেবারে ক্ষতবিক্ষত অবস্থায় ছিল। তাঁর দুই কান, দুই স্তন, হাত-পা এবং শরীরের আরও বেশ কয়েকটি জায়গায় কাটা ক্ষত ছিল। সেগুলি থেকে রক্ত ঝরছিল।

পীরপৈন্তি থানার স্টেশন হাউস অফিসার রাজকুমার প্রসাদ জানিয়েছেন, এখনও পর্যন্ত এই ঘটনায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক। তবে তাদের ধরার জন্য পুলিশ বিভিন্ন জায়গায় হানা দিচ্ছে। ঘটনাস্থল থেকে পুলিশ অভিযুক্তদের একটি মাফলার এবং চটি উদ্ধার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আপাতত পিরপৈন্তি বাজার এলাকায় বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।