Atin Ghosh: ‘প্রশাসনিক ব্যর্থতা রয়েছে’, কাশী বোস লেনে দেহ উদ্ধারে ‘আত্মসমালোচনার’ সুর অতীনের গলায়

Atin Ghosh: প্রসঙ্গত, এদিন বিকালেই কাশী বোস লেনে ক্ষুদিরাম বোস কলেজের উল্টোদিকে ট্রাম লাইনের পাশের রাস্তায় দেখা যায় ভয়াবহ ঘটনা। মাটির নিচ থেকে উদ্ধার হয় এক মহিলার পচাগলা দেহ। স্থানীয় বাসিন্দারা বলছেন, এদিন সকাল থেকেই তীব্র দুর্গন্ধ বের হতে শুরু করে।

Atin Ghosh: ‘প্রশাসনিক ব্যর্থতা রয়েছে’, কাশী বোস লেনে দেহ উদ্ধারে ‘আত্মসমালোচনার’ সুর অতীনের গলায়
আর কী বলছেন অতীন? Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 9:10 PM

কলকাতা: হাতিবাগানের কাশী বোস লেনের দেহ উদ্ধারের ঘটনায় প্রশাসনিক ব্যর্থতা মেনে নিলেন ডেপুটি মেয়র অতীন ঘোষ। স্পষ্টতই বললেন, “জল সরবরাহের কাজ হচ্ছে। একজন মহিলা পড়ে গেলেন। মাটি নরম তার উপর চাপাও পড়ে গেল। কেউ এটা দেখতে পেল না! এটা প্রশাসনিক দুর্বলতা ছাড়া আর কিছুই আমি দেখতে পারছি না। প্রশাসনিক ব্যর্থতা যে রয়েছে তা অস্বীকার করতে পারব না।” 

প্রসঙ্গত, এদিন বিকালেই কাশী বোস লেনে ক্ষুদিরাম বোস কলেজের উল্টোদিকে ট্রাম লাইনের পাশের রাস্তায় দেখা যায় ভয়াবহ ঘটনা। মাটির নিচ থেকে উদ্ধার হয় এক মহিলার পচাগলা দেহ। স্থানীয় বাসিন্দারা বলছেন, এদিন সকাল থেকেই তীব্র দুর্গন্ধ বের হতে শুরু করে। কিন্তু কোথা থেকে তা আসছে তা শুরুতে বোঝা না গেলেও বেলা গড়াতেই বিষয়টা পরিষ্কার হয়। খবর যায় পুলিশে।

পুলিশ এসে কাশী বোস লেনের ওই জায়গায় খুঁড়তেই চোখ কপালে উঠে যায় স্থানীয়দের। দেখা যায় গর্তের মধ্যে মাটি চাপা পড়ে আছে এক মহিলার দেহ। দেহ দেখে পুলিশের অনুমান, মৃত্যু পর কেটে গিয়েছে বেশ কয়েকদিন। তাতেই দেহ একে ফুলে গিয়ে পচনও ধরে গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, পাইপ লাইনের কাজের জন্য কয়েকদিন আগেই ওই জায়গায় রাস্তা খোঁড়া হয়েছিল। গত ৯ তারিখ পর্যন্ত হয়েছিল কাজ। অনেকেই মনে করছেন খোঁড়া গর্তের মধ্যে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে মহিলার। কিন্তু, তা সকলের নজর এড়ালো কী করে তা নিয়ে বাড়ছে ধোঁয়াশা। তদন্তে নেমেছে পুলিশ।