Physical Harassment: রাজারহাটে জন্মদিনের পার্টিতে মাদক খাইয়ে যুবতীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

Physical Harassment: ৯ নভেম্বর রাজারহাটের এক অভিজাত রিসর্টে জন্মদিনের পার্টির জন্য ১০-১৫ জনের একটি দল উপস্থিত ছিল। অভিযোগ উঠছে, ওই পার্টিতে যুবতীকে মাদক খাইয়ে সংজ্ঞাহীন করে দিয়েছিল অভিযুক্ত যুবকরা। এরপরই চলে পাশবিক অত্যাচার।

Physical Harassment: রাজারহাটে জন্মদিনের পার্টিতে মাদক খাইয়ে যুবতীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪
(প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 10:54 AM

কলকাতা: ফের গণধর্ষণের (Physical Harassment) অভিযোগ খাস কলকাতায়। রাজারহাটের (Rajarhat) এক অভিজাত রিসর্টে জন্মদিনের পার্টি চলাকালীন যুবতীকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছিল ৯ নভেম্বর। জন্মদিনের পার্টিতে যুবতীকে মাদক খাইয়ে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। ঘটনার পর নির্যাতিতার পরিবারের তরফে অভিযোগ জানানো হয়েছিল রাজারহাট থানায়। সেই ঘটনায় ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। কলকাতা শহরের বিভিন্ন প্রান্ত থেকে ওই চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা ওই যুবতী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

জান গিয়েছে, ৯ নভেম্বর রাজারহাটের ওই অভিজাত রিসোর্টে জন্মদিনের পার্টির জন্য ১০-১৫ জনের একটি দল উপস্থিত ছিল। অভিযোগ উঠছে, ওই পার্টিতে যুবতীকে মাদক খাইয়ে সংজ্ঞাহীন করে দিয়েছিল অভিযুক্ত যুবকরা। এরপরই চলে পাশবিক অত্যাচার। একাধিকবার ওই যুবতীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পরিবারের। ঘটনার পরের দিন অর্থাৎ, ১০ নভেম্বর নির্যাতিতার পরিবারের লোকেরা রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ এবং কলকাতা শহরের বিভিন্ন প্রান্ত থেকে ওই চার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। শনিবার ধৃত অভিযুক্তদের বারাসত আদালতে পেশ করা হবে।

ইতিমধ্যেই বেশ কিছু প্রশ্ন উঠতে শুরু করেছে ওই অভিজাত রিসর্টের কর্তপক্ষের ভূমিকা নিয়েও। ঘটনার পর পুলিশ যখন তদন্ত শুরু করে তখন রাজারহাট থানার পুলিশকর্মীদের অভিযুক্তদের বিষয়ে কোনওরকম তথ্য দিতে পারিনি ওই রিসর্ট কর্তৃপক্ষ। সূত্র মারফত এমনই জানা গিয়েছে। এদিকে পুলিশ তদন্তে নেমে ওই রিসর্টের একটি ঘর সিল করে দিয়েছে বলে জানা গিয়েছে। চার অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২) (জি) ধারায় গণধর্ষণের অভিযোগ এবং ৩২৮ ধারায় মাদক মিশিয়ে সংজ্ঞাহীন করার অভিযোগ মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, সাম্প্রতিক অতীতে রাজ্যে একাধিক নারী নির্যাতনের অভিযোগ বেশ অস্বস্তিতে পড়েছিল রাজ্যের প্রশাসন। এমনকী সিবিআই-এর হস্তক্ষেপও দেখা গিয়েছে। তবে এবার ঘটনায় অভিযোগ দায়েরের পর এত দ্রুত চারজন অভিযুক্তকে গ্রেফতারির ঘটনা স্বাভাবিকভাবেই পুলিশের জন্য একটি বড় সাফল্য বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। একইসঙ্গে আবারও প্রশ্ন উঠে যাচ্ছে রাজ্যে মহিলাদের নিরাপত্তা সংক্রান্ত বিষয়টি নিয়েও।