Anubrata Mandal vs CBI: চিকিৎসকদের নির্দেশে ‘বেড রেস্ট’, CBI-এর থেকে চার সপ্তাহ সময় চাইলেন অনুব্রত

Anubrata Mandal: উডবার্ন ব্লক থেকে ছুটি দেওয়ার সময় চিকিৎসকরা স্পষ্ট করে বলে দিয়েছিলেন, চার সপ্তাহ সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। আপাতত চিকিৎসকদের দেওয়া সেই 'রক্ষাকবচকেই' হাতিয়ার করলেন অনুব্রত মণ্ডল। সিবিআই হাজিরার জন্য আরও কিছুটা সময় চেয়ে নিলেন অনুব্রত মণ্ডল।

Anubrata Mandal vs CBI: চিকিৎসকদের নির্দেশে 'বেড রেস্ট', CBI-এর থেকে চার সপ্তাহ সময় চাইলেন অনুব্রত
অনুব্রত মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 7:09 PM

কলকাতা : শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অনুব্রত মণ্ডল। উডবার্ন ব্লক থেকে ছুটি দেওয়ার সময় চিকিৎসকরা স্পষ্ট করে বলে দিয়েছিলেন, চার সপ্তাহ সম্পূর্ণ বেড রেস্টে থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। আপাতত চিকিৎসকদের দেওয়া সেই ‘রক্ষাকবচকেই’ হাতিয়ার করলেন অনুব্রত মণ্ডল। সিবিআই হাজিরার জন্য আরও কিছুটা সময় চেয়ে নিলেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, ইমেইল মারফত সিবিআইয়ের থেকে চার সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন অনুব্রত মণ্ডলের আইনজীবীরা। উল্লেখ্য, সিবিআইয়ের তরফে গরু পাচার মামলায় আজই বিকেল সাড়ে পাঁচটার মধ্যে অনুব্রত মণ্ডলকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। এরপরই অনুব্রত মণ্ডলের বাড়িতে গিয়েছিলেন তাঁর আইনজীবীরা।

উল্লেখ্য, অনুব্রত মণ্ডল এর আগে ৬ এপ্রিল তাঁর আইনজীবীদের মারফত সিবিআইয়ের কাছে চিঠি পাঠিয়েছিলেন। তখন তিনি উডবার্নে ভর্তি। চিঠিতে তিনি সেই সময় লিখেছিলেন, সিবিআই দফতরে সশরীরে হাজিরা দেওয়ার জন্য চার সপ্তাহ সময় চান তিনি। সেই চার সপ্তাহ অতিক্রম হওয়ার আগেই এবার অনুব্রত আরও চার সপ্তাহের জন্য সময় চেয়ে নিলেন কেন্দ্রীয় গোয়েন্দাদের থেকে। সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের আইনজীবীর সিবিআইকে জানিয়েছেন, তাঁকে হাসপাতাল থেকে চার সপ্তাহের বেড রেস্টে থাকতে বলা হয়েছে। সেই কারণে এই চার সপ্তাহ তিনি হাজিরা দিতে পারবেন না।

অনুব্রত মণ্ডল এভাবে বার বার সিবিআই হাজিরা এড়ানোয় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য অনুব্রতকে কটাক্ষ করে বলেছেন, “কখনও তিনি আদালত থেকে কবচ পাচ্ছেন, কখনও তিনি ডাক্তারদের থেকে মাদুলি পাচ্ছেন। এর মধ্যে বিজেপি নেই। আমরা চাই প্রকৃত সত্য উদঘাটিত হোক। তিনি যত তাড়াতাড়ি সুস্থ হোন এবং  তদন্তের মুখোমুখি হোন।”

সিপিএম নেতা সুজন চক্রবর্তী জানিয়েছেন, “অনুব্রত মণ্ডল সুস্থ থাকুন। মানুষের মতো করে থাকুন। নেতার মতো করে থাকুন। অপরাধীদের মতো করে থাকুন, এটা যেন না হয়। বগটুই, গরুপাচার সহ নানা কাণ্ডে সিঙ্গল বেঞ্চ, নাহলে ডিভিশন বেঞ্চ, নাহলে উডবার্ন ওয়ার্ড… এ তো ধরা পড়ে যাচ্ছেন। এত ভয় কেন? কারণ, এত অপরাধ। বেড রেস্ট নিন। বেড রেস্ট নিলে তদন্ত করা যাবে না তা তো নয়। বেডে শুয়ে শুয়েই তো যা জানেন তা বলবেন। বলতে  পারছেন না কেন? আসলে উনি বললে এবারে নাম এসে যাবে নবান্নের।

আরও পড়ুন : Anubrata Mandal: জোড়া ফলায় ‘বিদ্ধ’ অনুব্রত, এবার ভোট পরবর্তী হিংসাতেও তলব সিবিআইয়ের, রবিবারই হাজিরার নির্দেশ