West Bengal BJP : ‘বাংলার নেচার আমার জানা’, বঙ্গ বিজেপিকে ঘুরে দাঁড়ানোর টোটকা দিলেন মেনন

Arvind Menon: দলের যুবদের আরও বেশি করে দায়িত্ব নেওয়ার কথা বলেছেন তিনি। তাঁর বক্তব্য, ২৫-৪৫ বছর বয়সি ব্যক্তিদের দায়িত্ব দিতে হবে। কারণ, তাঁরা উদ্যমী, সংগ্রামী এবং লড়াকু।

West Bengal BJP : 'বাংলার নেচার আমার জানা', বঙ্গ বিজেপিকে ঘুরে দাঁড়ানোর টোটকা দিলেন মেনন
অরবিন্দ মেনন
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 18, 2022 | 3:25 PM

কলকাতা : “বাংলার নেচার আমার জানা। এলাকার মানুষকে মাটির ভাষায় বোঝাতে হবে। যে যা ভাষায় বোঝেন।” সূত্রের খবর, শনিবার দলীয় বৈঠকে বঙ্গ বিজেপির নেতাদের জন্য এই বার্তাই দিয়েছেন অরবিন্দ মেনন। দলীয় নেতাদের আরও সরল বক্তব্য রাখার পরামর্শ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, সেই সঙ্গে দলীয় সাংসদ ও বিধায়কদের আরও সক্রিয় ওয়ার বার্তাও দিয়েছেন অরবিন্দ মেনন। সূত্রের খবর, জেলা সভাপতিদের সমন্বয়সাধন করে চলার কথা বলেছেন তিনি। বৈঠকে কেন্দ্রীয় নেতার সাফ বার্তা, “আমাদের পায়জামা ফাটা, এটা দেখাচ্ছি আমরা…এটা চলবে না।” এর পাশাপাশি দলের যুবদের আরও বেশি করে দায়িত্ব নেওয়ার কথা বলেছেন তিনি। তাঁর বক্তব্য, ২৫-৪৫ বছর বয়সি ব্যক্তিদের দায়িত্ব দিতে হবে। কারণ, তাঁরা উদ্যমী, সংগ্রামী এবং লড়াকু।

এর পাশাপাশি দলীয় কর্মীদের তিনি বার্তা দিয়েছেন, “নিজের বুথ নিজে দেখুন আগে। অন্যের বুথে যাবার প্রয়োজন নেই। অনেক বুথে জিতেছেন, কিন্তু কয়েকটি বুথে জেতেননি। সেটাকেই শক্ত করা আমাদের কাজ। সেই সঙ্গে বিধানসভাওয়াড়ি ফলাফলের উপরেও জোর দেওয়া হয়েছে। লোকসভায় ১০০ জন রাখুন এবং বিধানসভায় ২৫ জন তরুণকে নিয়ে একটি করে দল প্রস্তুত রাখতে বলা হয়েছে, যাঁরা সমস্যার একেবারে গোড়ায় পৌঁছে সেই সমস্যার সমাধানে করার ব্যবস্থা করবেন। কেন্দ্রীয় সরকারের প্রতিটা প্রকল্পের কথা যেন বুথে বুথে পৌঁছে যায়, সেই দিকেও নজর রাখতে বলেছেন বলে খবর।

এই খবরটিও পড়ুন

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপি যে ২০০ পার করার হুঙ্কার দিয়েছিল, তার ধারেকাছেও ঘেঁষতে পারেনি। তারপর পুরভোট এবং উপনির্বাচনেও তেমন আশানুরূপ ফল হয়নি। এমন পরিস্থিতিতে শনিবার বিজেপির রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসেছিলেন বাংলার দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। এর আগে অমিত শাহ যখন রাজ্যে এসেছিলেন, তখনও তিনি বলে গিয়েছিলেন, অতীত ভুলে আবার শূন্য থেকে শুরু করার কথা। শনিবার অরবিন্দ মেননও আবার সেই বার্তাই দিলেন বঙ্গ বিজেপির নেতাদের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla