Baguiati: বাগুইআটির বহুতলে আগুন, অগ্নিদগ্ধ হলেন বৃদ্ধা

Baguiati: জানা গিয়েছে, আজ দুপুর নাগাদ বাগুইহাটি থানার অন্তর্গত দেশবন্ধু নগরের বহুতল আবাসনে নিচের তলায় ঘরে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কী থেকে আগুন লেগে যায় গিয়েছিল তা জানতে পারা যায়নি। ঘটনা তার স্পষ্ট করে জানা যায়নি তবে দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লাগলে লাগতে পারে।

Baguiati: বাগুইআটির বহুতলে আগুন, অগ্নিদগ্ধ হলেন বৃদ্ধা
আগুনে পুড়ে গেলেন বৃদ্ধাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2024 | 7:03 PM

বাগুইআটি: বাগুইআটির একটি বহুতলে আগুন। আবাসনের নিচের তলায় অগ্নিকাণ্ডের ঘটনা। ৬৫ বছরের এক বৃদ্ধাকে দেশবন্ধু নগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকরা তাঁকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করেছে।

জানা গিয়েছে, আজ দুপুর নাগাদ বাগুইহাটি থানার অন্তর্গত দেশবন্ধু নগরের বহুতল আবাসনে নিচের তলায় ঘরে হঠাৎ করে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কী থেকে আগুন লেগে যায় গিয়েছিল তা জানতে পারা যায়নি। ঘটনা তার স্পষ্ট করে জানা যায়নি তবে দমকলের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লাগলে লাগতে পারে। ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন। ৩৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের জেরে ঘরে থাকা পুড়ে যান শম্পা জানা। বয়স আনুমানিক ৬৫ বছরের আশপাশে। তাঁকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা প্রথমে দেশবন্ধু নগরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ার পরে তাকে নিয়ে যাওয়া হয়েছে আরজিকর হাসপাতালে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র মারফত খবর। ঘটনাস্থলে বাগুইহাটি থানার পুলিশ। সমস্ত ঘটনা তদন্ত করে দেখছে।