Bhabanipur By-Election: আজ প্রিয়াঙ্কার মনোনয়ন পেশ, ন্যায়ের লড়াইয়ে ‘হেভিওয়েট’ মমতাকে হারাতে আত্মবিশ্বাসী আইনজীবী

Bhabanipur By-Election: রবিবার ভিক্টোরিয়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে প্রচার সারেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

Bhabanipur By-Election: আজ প্রিয়াঙ্কার মনোনয়ন পেশ, ন্যায়ের লড়াইয়ে 'হেভিওয়েট' মমতাকে হারাতে আত্মবিশ্বাসী আইনজীবী
ভবানীপুরে বিজেপি প্রার্থী আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মনোনয়ন পেশ আজ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 10:01 AM

কলকাতা: রবিবারই প্রচার শুরু করেছিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। সোমবার মননয়ন জমা দেবেন তিনি। রবিবারই তিনি ভোট পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মী অভিজিত্ সরকারের বাড়িতে যান তিনি। অভিজিতের শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দেন তিনি। ন্যায় না পাওয়া পর্যন্ত তাঁদের আন্দোলন চলবে বলে এদিনও স্পষ্ট জানিয়ে দেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

রবিবার ভিক্টোরিয়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে প্রচার সারেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। হেভিওয়েট প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ওঁর ওয়েট আছে, তাই তিনি হেভিওয়েট। তাই চিকিত্সক ওঁকে হাঁটার পরামর্শ দিচ্ছেন।” বিশ্লেষকরা বলছেন, এই কথাতে বিজেপি প্রার্থীর আত্মবিশ্বাসের সুরই প্রকাশিত হয়েছে।

রাজ্যের মুখ্যমন্ত্রীকে বিরুদ্ধে প্রার্থী তিনি. তবে এই বিষয়টা তিনি খুব বেশি আমল দিতে চাইছেন না বলে স্পষ্ট বলে দিলেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। তিনি বলেন, “জয় নিয়ে আমি পুরোপুরি আশাবাদী কারণ আমি মানুষের জন্য লড়াই করছি। বিধানসভা নির্বাচনে খুনের খেলা খেলেছে ওরা। এবারও যদি তাই করে তাহলে তো গণতন্ত্রের কোনও মানে হয় না। এই সরকার খুনীদের সাপোর্ট করেছে। এর প্রতিবাদে আওয়াজ তুলতে হবে।”

২০১৪ সালে বিজেপিতে যোগ দেন আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। একসময়ে বাবুল সুপ্রিয় আইনি পরামর্শদাতা ছিলেন তিনি। একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে এন্টালি থেকে প্রার্থী করা হলেও সেখানে প্রায় ৫৮ হাজার ভোটে তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহার কাছে হেরে যান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই তদন্তের পক্ষে সওয়াল করেছিলেন তিনি। হাইকোর্টও তাতে মান্যতা দেয়। ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তাঁকে দাঁড় করানো একপ্রকার পুরস্কারস্বরূপই মনে করছেন বিশেষজ্ঞরা।

নাম প্রকাশের পরই প্রিয়াঙ্কা TV9 বাংলাকে বলেন, “আমি তিন চার মাস আদালতে লড়েছি। আমার আত্মবিশ্বাস সবাই দেখেছে। আমার যে আত্মবিশ্বাস আছে, তা আমি প্রমাণও করে দিয়েছি। তবে এটাকে স্রেফ আমি লড়াই হিসাবে দেখছি না। আমার লড়াই হচ্ছে ন্যায় অন্যায়ের! আমি ন্যায়ের জন্য লড়ছি।”

আরও পড়ুন: Dilip Ghosh: ‘যত অ্যান্টি-সোশ্যাল সব টিএমসি-র ঝাণ্ডা নিয়ে ঘোরে, কাউকে অ্যারেস্ট করা হয় না’