Kolkata Airport : মাঝ আকাশে আচমকা বমি কেবিন ক্রুর, কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের

Kolkata Airport : কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অসুস্থ কর্মী। দুপুর ১২টা ৫১ নাগাদ ফের ডিব্রুগড়ের উদ্দেশে রওনা দেয় বিমানটি।

Kolkata Airport : মাঝ আকাশে আচমকা বমি কেবিন ক্রুর, কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের
কলকাতা বিমানবন্দর
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 2:18 PM

কলকাতা : দিল্লি (Delhi) থেকে ডিব্রুগড়ের উদ্দেশে যাচ্ছিল বিমান। কিন্তু মাঝ রাস্তাতেই অসুস্থ হয়ে পড়েন এক বিমান কর্মী। যার জেরে কলকাতা বিমানবন্দরে (Kolkata Airport) জরুরি অবতরণ ডিব্রুগড়গামী বিমানের। দ্রুত বিমান থেকে নামিয়ে প্রাথমিক চিকিৎসা শুরু হয় ওই কর্মীর। যদিও তাতেও অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় শহরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। কলকাতা বিমানবন্দর সূত্রে খবর, দিল্লি থেকে ডিব্রুগড় যাচ্ছিল বিমান ভিস্তারা ইউকে ৭৪১। ১৪৯ জন যাত্রী ছিলেন বিমানে। ছিলেন ৬ জন কেবিন ক্রু। সূত্ররে খবর, বিমানটি কলকাতার আকাশে উড়ে যাওয়ার সময় আচমকা অসুস্থ বোধ করতে থাকেন এক কেবিন ক্রু। দ্রুত হতে থাকে অবস্থার অবনতি। বমিও শুরু হয় বলে খবর। 

পরিস্থিতি বেগতিক দেখে বিমানের পাইলট দ্রুত কলকাতা বিমানবন্দরের এটিসির সঙ্গে যোগাযোগ করেন। জরুরি ভিত্তিতে অবতরণের অনুমতি চাওয়া হয়। অনুমতি পেতেই কলকাতার মাটি ছোঁয় ভিস্তারা ইউকে ৭৪১। ছুটে আসে মেডিকেল টিম। বিমানবন্দরেই শুরু হয় প্রাথমিক চিকিৎসা। তবে তাতে বিশেষ লাভ হয়নি। আরও অবস্থার অবনতি হয় ওই কেবিন ক্রুর। ফের বমিও করতে থাকেন তিনি। দ্রুত তাঁকে অ্যাম্বুলেন্সে করে পাঠিয়ে দেওয়া হয় বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে। এ ঘটনায় স্বভাবতই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বিমানবন্দরে। অসুস্থ কর্মীর জায়গায় কাজের দায়িত্ব দেওয়া হয় অন্য এক কেবিন ক্রুকে। শেষে দুপুর ১২টা ৫১ নাগাদ ফের বিমানটি ডিব্রুগড়ের উদ্দেশে রওনা দেয়।