Calcutta High Court: বিজেপিকে ধরনা চালিয়ে যাওয়ার অনুমতি হাইকোর্টের, অস্বস্তি বাড়ল রাজ্যের

BJP: আগামী ৬ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা চালিয়ে নিয়ে যাওয়ার অনুমতি দিলেন বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ। আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা দিতে চেয়ে আদালতের দ্বারস্থ হয় বিজেপির তফশিলি মোর্চা।

Calcutta High Court: বিজেপিকে ধরনা চালিয়ে যাওয়ার অনুমতি হাইকোর্টের, অস্বস্তি বাড়ল রাজ্যের
বিজেপির ধরনা। ফাইল ছবি। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 3:26 PM

কলকাতা: বিজেপির তফশিলি মোর্চার ধরনার সময়সীমা বাড়ল। অনুমতি দিল আদালতই। ডরিনা ক্রসিংয়ে বিজেপির তফশিলি মোর্চার ধরনা চলছে। অনুমতি অনুযায়ী, আজ বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বরই সেই ধরনার শেষ দিন। এরইমধ্যে ধরনার সময়সীমা বাড়ানোর আর্জি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হন মোর্চার কর্মীরা। সেই আবেদনে সাড়া দিল হাইকোর্ট।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

আগামী ৬ সেপ্টেম্বর থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা চালিয়ে নিয়ে যাওয়ার অনুমতি দিলেন বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ। আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা দিতে চেয়ে আদালতের দ্বারস্থ হয় বিজেপির তফশিলি মোর্চা।

এদিন রাজ্যের তরফে সওয়াল করা হয়, বিজেপির তফশিলি মোর্চা কেন আগে এ নিয়ে কিছু বলল না? রাজ্যের তরফে আইনজীবী প্রশ্ন করেন, প্রথমে যখন অনুমতি চাওয়া হয় বা আদালতে আগের পর্যায়ের শুনানির সময় কেন বলল না, ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ধরনা চালিয়ে নিয়ে যেতে চায়? কারণ তারা জানত একসঙ্গে এত লম্বা ধরনার অনুমতি আদালত দেবে না। এর আগে ২৯ অগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত ডরিনা ক্রসিং বা ওয়াই চ্যানেলে ধরনার অনুমতি দিয়েছিল আদালত। সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ১০০০ জনকে নিয়ে ধরনায় করার অনুমতি দেয় আদালত।