Firhad Hakim: ‘ওটা বাবার প্রপার্টি নয়’, ফিরহাদের মুখে হঠাৎ কেন এমন কথা?

KMC: শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হন মেয়র ফিরহাদ হাকিম। সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, "মানুষের চাহিদা অনুযায়ী পুরনিগম থেকে কাজ নিয়ে যাওয়াটাই কাউন্সিলরদের কাজ। এখানে আমি বড় না তুমি বড় এটা দেখার নয়। কারও দখলের জায়গা নয়, এটা মানুষের জায়গা। মানুষ ভোট দিয়েছেন, তাই রয়েছি।"

Firhad Hakim: 'ওটা বাবার প্রপার্টি নয়', ফিরহাদের মুখে হঠাৎ কেন এমন কথা?
ফিরহাদ হাকিম।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2024 | 8:08 PM

কলকাতা: কলকাতায় শাসকদলের কাউন্সিলরদের কোন্দল নিয়ে প্রায়শই অভিযোগ সামনে আসে। কিছুদিন আগেই কসবাতে দুই কাউন্সিলরের গোলমাল নিয়ে তুলকালাম বেধেছিল। কসবার ঘটনা। দু’দিন আগে পাটুলিতে এক কাউন্সিলরকে মার খেতে হয় বলেও অভিযোগ ওঠে। এবার এই কাউন্সিলরদের দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন মেয়র ফিরহাদ হাকিম। তিনি বলেন, এ ধরনের ঘটনা একেবারেই অনভিপ্রেত।

শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হন মেয়র ফিরহাদ হাকিম। সেখানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি জানান, “মানুষের চাহিদা অনুযায়ী পুরনিগম থেকে কাজ নিয়ে যাওয়াটাই কাউন্সিলরদের কাজ। এখানে আমি বড় না তুমি বড় এটা দেখার নয়। কারও দখলের জায়গা নয়, এটা মানুষের জায়গা। মানুষ ভোট দিয়েছেন, তাই রয়েছি।”

সম্প্রতি ১০৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর লিপিকা মান্না ও ১০৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষের দ্বন্দ্ব চরমে ওঠে। দফায় দফায় সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে রাজডাঙা ও ইন্দুপার্ক এলাকা। আলো নিভিয়ে বোমাবাজি,  গুলির অভিযোগ ওঠে।

ফিরহাদ হাকিমের ওয়ার্ড ৮২। এদিন সেই উদাহরণ তুলে এনে তিনি বলেন, ৮২ নম্বর ওয়ার্ডে মানুষ তাঁকে ভোট দিয়েছেন মানুষের কাজের জন্য। ফিরহাদের কথায়, “মানুষ ভোট না দিলে আমি ৮২ নম্বর ওয়ার্ডের শুধু বাসিন্দা হয়ে থাকব। ওটা আমার বাবার প্রপার্টি নয়। আমার এই ইগোটা ছাড়তে হবে। আমার কাজ মানুষকে সার্ভ করা।” ফিরহাদ জানান, এদিন বেশ কয়েকজন কাউন্সিলরকে ডেকেও পাঠান তিনি। এই সমস্যা মিটে যাবে বলেও আশাবাদী তিনি। তাঁর কথায়, এটা কোনও ঝামেলা নয়। ইগোর দ্বন্দ্ব।