Hiran Chatterjee: বিজেপি ছাড়ছি না, ও ছবি বিকৃত; শুভেন্দু-সাক্ষাতে মন্তব্য হিরণের: সূত্র

গত ২০ জানুয়ারি তৃণমূলের প্রতীক সম্বলিত একটি দেওয়ালের সামনে পিংলার বিধায়ক অজিত মাইতির সঙ্গে হিরণের সোফায় বসে থাকার একটি ছবি প্রকাশ্যে এসেছে। যা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়।

Hiran Chatterjee: বিজেপি ছাড়ছি না, ও ছবি বিকৃত; শুভেন্দু-সাক্ষাতে মন্তব্য হিরণের: সূত্র
শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক হিরণ চট্টোপাধ্যায়ের। সূত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 11:20 PM

কলকাতা: তাঁকে নিয়ে গত কয়েকদিনে জল্পনার শেষ নেই। তিনি তৃণমূলে যোগ দিতে পারেন বলে জল্পনা ছড়িয়েছে। প্রকাশ্যে এসেছে একটি ছবিও। যা নিয়ে চাপানউতর জারি। এই অবস্থায় বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে আজ খড়্গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় দেখা করেছেন বলে সূত্রের খবর। তাঁদের দুজনের একসঙ্গে একটি ছবি প্রকাশ্যে এসেছে। সূত্রের খবর, শুভেন্দুর সঙ্গে বৈঠকে হিরণ জানিয়েছেন, তিনি বিজেপিতেই আছেন। কোথাও যাচ্ছেন না। শুধু তাই নয়, ঘাস-ফুল প্রতীক লাগানো দেওয়ালের সামনে সোফায় তৃণমূল নেতার সঙ্গে তাঁর ছবিটি ফটোশপে তৈরি বলে বিজেপি বিধায়কের দাবি।

সূত্র মারফত জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় কলকাতায় শুভেন্দু অধিকারীর সঙ্গে খড়্গপুর সদরের বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্যায়ের এক বৈঠক হয়। সেই বৈঠকে হিরণ বলেন, “আমি বিজেপি ছাড়ব না। বিজেপিতেই থাকব। আমাকে বিজেপি যে সম্মান দিয়েছে, খড়্গপুরের মানুষ আমাকে যে সম্মান দিয়েছে, আমি তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারব না। বরং তৃণমূল অনেকবার আমাকে অনেক প্রতিশ্রুতি দিয়ে কথা রাখেনি, প্রতারণা করেছে।”

শুধু বিজেপিতে থাকার দাবি নয়, তৃণমূলের এক অফিসে হিরণের বসে থাকার যে ছবি পাওয়া গিয়েছে, সেটি নাকি তিনি বিকৃত বলে দাবি জানিয়েছেন। সূত্রের খবর, তৃণমূল অফিসে পিংলার বিধায়ক অজিত মাইতির সঙ্গে হিরণের সোফায় বসে থাকার ছবিটি ফটোশপে করা বলেও জানিয়েছেন হিরণ। এমনকি তিনি বিদেশে থাকার জন্যই সেই সময় এব্যাপারে কোনও প্রতিক্রিয়া জানাতে পারেননি এবং দুর্গাপুরে আয়োজিত বিজেপির বৈঠকে যোগ দিতে পারেননি বলেও হিরণ জানিয়েছেন।

প্রসঙ্গত,গত ২০ জানুয়ারি তৃণমূলের প্রতীক সম্বলিত একটি দেওয়ালের সামনে পিংলার বিধায়ক অজিত মাইতির সঙ্গে হিরণের সোফায় বসে থাকার একটি ছবি প্রকাশ্যে এসেছে। যা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। তাহলে কি হিরণের তৃণমূলে যোগদান কেবল সময়ের অপেক্ষা? এমন প্রশ্নও ওঠে।

যদিও সেদিনই ছবিটির সত্যতা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন বিজেপি নেতৃত্ব। হিরণ বিদেশে রয়েছেন এবং ছবিটি পুরোনো বলেও দাবি জানান শমীক ভট্টাচার্য। অন্যদিকে, তৃণমূলের তরফে এই ছবির সত্যতা নিয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। শাসকদলের তরফে বলা হয়, বিজেপির অনেকেই যোগাযোগ রাখছেন।