Kolkata Doctor’s Protest: ‘১০ মিনিটের মধ্যে বিনীত গোয়েলকে আসতে হবে, নয়ত…’, পুলিশকে সময় দিয়ে দিল ডাক্তাররা

Kolkata Doctor's Protest: এ দিন, আন্দোলনরত মহিলা চিকিৎসক বলেন, "শান্তিপূর্ণ মিছিল হওয়ার পরও কেন এই ব্যারিকেড? হয় আমাদের ভিতরে যেতে দিতে হবে। নয়ত ১০ মিনিটের মধ্যে পুলিশ কমিশনারকে এসে কথা বলতে হবে। নয়ত অবস্থান চালিয়ে যাব।"

Kolkata Doctor's Protest: '১০ মিনিটের মধ্যে বিনীত গোয়েলকে আসতে হবে, নয়ত...', পুলিশকে সময় দিয়ে দিল ডাক্তাররা
পুলিশকে সময় বেঁধে দিলেনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 5:43 PM

কলকাতা: পুলিশকে দশ মিনিট সময় বেঁধে দিলেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। সোমবার লালবাজার অভিযানে নেমেছেন জুনিয়র ডাক্তাররা। তবে পুলিশ অনেক আগেই ব্যারিকেড দিয়ে রাস্তা আটকে দেওয়ায় এবার পাল্টা পুলিশকেই সময় বেঁধে দিলেন তাঁরা। আন্দোলনকারী চিকিৎসকদের দাবি, “হয় প্রত্যেককে লালবাজারে যেতে দিতে হবে। নয়ত সিপি বিনীতি গোয়েলকে ১০ মিনিটের মধ্যে আসতে হবে।”

এ দিন, আন্দোলনরত মহিলা চিকিৎসক বলেন, “শান্তিপূর্ণ মিছিল হওয়ার পরও কেন এই ব্যারিকেড? হয় আমাদের ভিতরে যেতে দিতে হবে। নয়ত ১০ মিনিটের মধ্যে পুলিশ কমিশনারকে এসে কথা বলতে হবে। নয়ত অবস্থান চালিয়ে যাব।”

আজ পুলিশ আধিকারিকের সঙ্গে দফায়-দফায় বৈঠকে হয় জুনিয়র ডাক্তরদের। তবে অনড় পুলিশও। তারা কোনও ভাবেই লালবাজারের ভিতরে প্রবেশ করতে দেবেন না। আন্দোলনকারী আরও এক চিকিৎসক বলেন, “যতক্ষণ না সিপি এসে ডেপুটেশন জমা নেবেন, নয়ত বা ওইখানে বসে ইস্তফা দেবেন। ততক্ষণ এখানে বসে থাকব। যদি আমায় একা বসে থাকতে হয় একাই বসে থাকব। আমরা ভিতরে যাব। আমাদের ডেপুটেশন জমা নিতে হবে। যদি না হয়, তাহলে সিপিকে আসতে হবে।” অপরদিকে, ডিসি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায় বলেছেন, “ওঁদের প্রতিনিধি দল লালবাজার এসে নিজেদের দাবি সিপি স্যরের কাছে বা অন্য আধিকারিকদের কাছে জানাতে চান কোনও অসুবিধা নেই। ওঁরা সকালেই আমাদের ২০ জনের একটি তালিকা দিয়েছলেন। সেই মতোই আমরা জানতাম ২০ জন আসবেন। তবে এখানে এসে সম্ভবত ওঁরা অন্য কোনও সিদ্ধান্ত নিয়েছেন। এরপরের পদক্ষেপ ওঁরা কী নেন আমরা দেখছি।”