Kolkata Suicide: হেলমেট-বাইক অক্ষত, কিন্তু মুখ-চোয়ালের হাড় ভেঙে বেরিয়ে এসেছে… মা উড়ালপুলে ভয়ঙ্কর কাণ্ড

Kolkata Suicide: জানা গিয়েছে, মাঝবয়সী প্রণবের বাড়ি শ্রীভূমি এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রথমে তাঁরা একটি শব্দ শুনতে পেয়েছিলেন।

Kolkata Suicide: হেলমেট-বাইক অক্ষত, কিন্তু মুখ-চোয়ালের হাড় ভেঙে বেরিয়ে এসেছে... মা উড়ালপুলে ভয়ঙ্কর কাণ্ড
মা উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 9:52 AM

কলকাতা: ঝুঁপ করে কিছু একটা পড়ার শব্দ পেয়েছিলেন। কিন্তু কী যে পড়ল, তা প্রথমে বুঝতে পারেননি প্রত্যক্ষদর্শীরা। কিন্তু পরে যখন বুঝতে পারলেন, কার্যত সব শেষ। থেঁতলে গিয়েছে তাঁর মাথা, মুখ, চোয়ালের হাড় ভেঙে বেরিয়ে এসেছে। সাতসকালে প্রগতি ময়দান থানার উল্টোদিকেই মা উড়ালপুলে ভয়ঙ্কর ঘটনা। মা উড়ালপুলের সবচেয়ে উঁচু অংশ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক ব্যক্তি। মৃতের নাম প্রণব কুন্ডু।

জানা গিয়েছে, মাঝবয়সী প্রণবের বাড়ি শ্রীভূমি এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রথমে তাঁরা একটি শব্দ শুনতে পেয়েছিলেন। পরে বিষয়টি দেখতে পেয়েছিলেন। মা উড়ালপুলের নীচে যে জায়গা থেকে প্রণবের দেহ উদ্ধার হয়, তাতে দেখে মনে হচ্ছে, উড়ালপুলের সবচেয়ে উঁচু অংশ থেকেই নীচে পড়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, উড়ালপুলের ওপর অক্ষত অবস্থায় দাঁড় করানো ছিল প্রণবের বাইক। পাশে রাখা ছিল চটি। মনে করা হচ্ছে, বাইকে এসেছিলেন প্রণব। তারপর চটি খুলে রেখে উড়ালপুলের ওপর ওঠেন। সেখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। কোনও রকমের দুর্ঘটনা নয় বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। গুরুতর আহত অবস্থায় প্রণবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় প্রগতি ময়দান থানার পুলিশ। তাঁর পকেট থেকে উদ্ধার হয় পরিচয়পত্র। সেখান থেকেই তাঁর নাম ও বাড়ির ঠিকানা জানা যায়। পুলিশ তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করছে। পুলিশও প্রাথমিকভাবে মনে করছে, ওটি দুর্ঘটনা ঘটনা নয়। কারণ তা হলে বাইক অক্ষত থাকত না। চটিও সেভাবে রাখা থাকত না।

তবে কী কারণে আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছে, কী কারণে এই ঘটনা, তা খতিয়ে দেখার চেষ্টা করছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, একটি দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যার ঘটনা বলে মনে হচ্ছে। কারণ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Dilip Ghosh On Babul Supriya: বাবুলকে ‘পলিটিক্যাল টুরিস্ট’ বলে কটাক্ষ দিলীপের!