Locket Chatterjee on Rachna: গ্রিনরুম থেকে ভোট ময়দানে, রচনাকে নিয়ে কী বললেন লকেট?

Locket Chatterjee on Rachna: বর্তমানে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবারও টিকিট পেয়েছেন তিনি। তবে সেই কেন্দ্রে এবার তৃণমূলের তাস রচনা। রিয়্যালিটি শো-এর সূত্রে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়েছেন রচনা। তবে লকেটের রাজনৈতিক অভিজ্ঞতা তাঁর থেকে বেশি। তাই লড়াইটা হাড্ডাহাড্ডি হবে বলেই মনে করা হচ্ছে।

Locket Chatterjee on Rachna: গ্রিনরুম থেকে ভোট ময়দানে, রচনাকে নিয়ে কী বললেন লকেট?
রচনা প্রসঙ্গে কী বললেন লকেটImage Credit source: Youtube
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2024 | 4:45 PM

হুগলি: বেশ কয়েক দশক ধরে বাংলা ছবিতে অভিনয় করেছেন লকেট চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী হিসেবে দুজনেই পরিচিত মুখ। বছর দশেক হল অভিনয় জগত থেকে দূরে রয়েছেন লকেট। আর সেভাবে ছবিতে অভিনয় না করলেও বাংলা রিয়্যালিটি শো-এর হোস্ট হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এবার সেই দুজনই একে অপরের প্রতিপক্ষ। হুগলি লোকসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়বেন লকেট চট্টোপাধ্যায়, আর তৃণমূলের টিকিটে রচনা বন্দ্যোপাধ্যায়। একসময় একই ছবিতে অভিনয়ও করেছেন তাঁরা। আজ প্রতিপক্ষ হিসেবে কী বলছেন লকেট?

গোটা বাংলা ‘দিদি নম্বর ওয়ান’ বলতে রচনাকেই চেনেন। সম্প্রতি সেই শো-তে গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর লকেট বলেন, “সন্দেশখালি জ্বলছে আর দিদি নম্বর ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায় গিয়ে নাচছেন।”

লকেট বলেন, “এটা আসলে মোদীজি ভার্সেস মমতা লড়াই। রচনা লড়লেও কিছু করতে পারবেন না।” তিনি আরও বলেন, “রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আমি নিজে কাজ করেছি অনেক জায়গায়। আমরা দুজনে সহশিল্পী ছিলাম। কিন্তু রচনা ভার্সেস লকেট লড়াই কেউ মানবে না।”

বর্তমানে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবারও টিকিট পেয়েছেন তিনি। তবে সেই কেন্দ্রে এবার তৃণমূলের তাস রচনা। রিয়্যালিটি শো-এর সূত্রে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়েছেন রচনা। তবে লকেটের রাজনৈতিক অভিজ্ঞতা তাঁর থেকে বেশি। তাই লড়াইটা হাড্ডাহাড্ডি হবে বলেই মনে করা হচ্ছে।