Madhuparna Thakur: ‘আপনার ডায়বেটিস আছে, আর কষ্ট করতে হবে না, আপনার বোন সারা বাংলা ঘুরবে’, একুশের মঞ্চ থেকে শান্তুনুকে খোঁচা মধুপর্ণার

Madhuparna Thakur: মধুপর্ণা যখন ক্রমেই আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে চলেছেন তখনই শোনা যায় আজানের সুর। কিছু সময়ের জন্য বন্ধ থাকে বর্ক্তৃতা। আজান শেষ হতেই একেবারে নতুন উদ্যোমে ফিরে এসে ফের শান্তুনুর বিরুদ্ধে চাঁচাছোলা আক্রমণ করেন বাগদান নব নির্বাচিত বিধায়ক।

Madhuparna Thakur: ‘আপনার ডায়বেটিস আছে, আর কষ্ট করতে হবে না, আপনার বোন সারা বাংলা ঘুরবে’, একুশের মঞ্চ থেকে শান্তুনুকে খোঁচা মধুপর্ণার
একুশের মঞ্চে মধুপর্ণা ঠাকুর Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Updated on: Jul 21, 2024 | 12:58 PM

কলকাতা: বাগদায় বিজেপিকে বড় ধাক্কা দিয়ে সোজা বিধানসভায়। সর্ব কনিষ্ঠ বিধায়ক হিসাবে এখন বঙ্গ রাজনীতির আঙিনায় জোর চর্চায় মধুপর্ণা ঠাকুর। সেই মধুপর্ণাই এবার ঝড় তুললেন একুশে জুলাইয়ের মঞ্চে। কড়া আক্রমণ করলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুকেও। মুখে হাসি রেখেই স্পষ্ট বললেন, “আপনাদের ঘরের মেয়ে হয়ে এসেছি। এমএলএ হয়ে আসিনি। আপনাদের ভালবাসা ফিরিয়ে দেওয়ার পালা এবার আমার। অগ্নিকন্যা মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম জানাই। দাদা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রণাম জানাই।” 

বিজেপির বিরুদ্ধে কড়া আক্রমণ শানিয়ে বলেন, “ভোট এলেই বিজেপি নারী শক্তি নিয়ে কথা বলে। কিন্তু বিজেপিকে প্রশ্ন করি, আপনাদের মন্ত্রী আমার দাদা শান্তনু ঠাকুর আমার বিধবা মা, আমাকে ও আমার বড়দিকে বের করে দিয়েছিল বাড়ি থেকে। আপনারা নারী শক্তির কথা বলেন কোন মুখে? সে সবের উত্তর তো আপনারা দিলেন না। কোনও বিচার নেই কেন? শুধু কী ভোটের জন্যই নারী শক্তির কথা? আসলে বিজেপির কোনও ক্ষমতা নেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই করার ক্ষমতা নেই।”  

এদিকে মধুপর্ণা যখন ক্রমেই আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে চলেছেন তখনই শোনা যায় আজানের সুর। কিছু সময়ের জন্য বন্ধ থাকে বর্ক্তৃতা। আজান শেষ হতেই একেবারে নতুন উদ্যোমে ফিরে এসে ফের শান্তুনুর বিরুদ্ধে চাঁচাছোলা আক্রমণ করেন বাগদান নব নির্বাচিত বিধায়ক। খানিক খোঁচা দিয়ে বলেন, “আমার প্রিয় দাদা শান্তনু ঠাকুরকে বলে দিই, আপনার ডায়বেটিস আছে। আপনাকে আর কষ্ট করতে হবে না। আপনি ঘরে থাকুন। আগামী লোকসভায় আপনার যত স্ট্রেস আছে আমাকে দিয়ে দিন। আপনার জন্য আপনার বোন সারা বাংলা ঘুরবে। আপনাকে আর কষ্ট করতে হবে না।”