Fake Vaccination: ভুয়ো টিকা-কাণ্ডে চাপ বাড়িয়ে স্বাস্থ্যভবনে শুভেন্দু, সিবিআই তদন্ত চাইছে বিজেপি

Fake Vaccination Kolkata BJP CBI: গোটা ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের আবেদন জানান শুভেন্দু। যদি যথার্থ পদক্ষেপ না হয়, সে ক্ষেত্রে আদলতের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

Fake Vaccination: ভুয়ো টিকা-কাণ্ডে চাপ বাড়িয়ে স্বাস্থ্যভবনে শুভেন্দু, সিবিআই তদন্ত চাইছে বিজেপি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 25, 2021 | 5:02 PM

কলকাতা: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে রাজ্য সরকারের ক্রমশ চাপ বাড়াতে শুরু করল বঙ্গ বিজেপি। বিরোধীদের তরফে সক্রিয়তা যে বৃদ্ধি পাবে সেটা লক্ষ্মীবার রাতেই বিজেপি নেতাদের একাধিক টুইট বুঝিয়ে দিয়েছিল। শুক্রবার একেবারে মাঠে নেমে পড়লেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এ দিন সাংসদ সুভাষ সরকার, অশোক দিন্দা-সহ একাধিক বিধায়ককে সঙ্গে নিয়ে স্বাস্থ্য ভবনে হাজির হন তিনি। গোটা ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের আবেদন জানান। যদি যথার্থ পদক্ষেপ না হয়, সে ক্ষেত্রে আদলতের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

স্বাস্থ্য দফতরের সচিবের সঙ্গে দেখা করে বেরিয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন শুভেন্দু। তিনি বলেন, “যদি কোনও অঘটন ঘটে যেত তখন (রাজ্য সরকার) বলত যে মোদীজির পাঠানো ভ্যাকসিনে জন্য এই ঘটনা ঘটেছে। পশ্চিমবঙ্গে টিকাকরণ নিয়ে একটা বড় ষড়যন্ত্র চলছে। শাসকদলের সাংসদ মিমি চক্রবর্তী ভ্যাকসিন নিচ্ছেন, সাধারণ মানুষকেও বিপদের মুখে ঠেলে দেওয়া হচ্ছে।” সমগ্র ঘটনা নিয়ে অবিলম্বে উচ্চ পর্যায়ের তদন্ত করে যারা এই ঘটনার জন্য দায়ী, তাঁদের শাস্তি দেওয়ার দাবি তুলেছেন শুভেন্দু। একই সঙ্গে জরুরি ভিত্তিতে পদক্ষেপ না করা হল আদালত-মুখো হতে বা সিবিআই তদন্ত চাইতেও তাঁরা পিছপা হবেন না, স্পষ্ট জানিয়েছেন শুভেন্দু।

আরও পড়ুন: ট্যাংড়ার ব্যবসায়ীর কাছ থেকে ৯০ লক্ষ টাকা কেন নিয়েছিলেন দেবাঞ্জন? সরষে ফুল দেখছেন তদন্তকারীরা

বিরোধী দলের নেতা শুভেন্দুর সুরে সুর মিলিয়েছেন সায়ন্তন বসুও। TV9 বাংলাকে তিনি বলেন, “দিনের পর দিন যেভাবে তৃণমূল নেতাদের নাকের ডগায় এই ভুয়ো কারবার চলল, এটা অবিশ্বাস্য। একটা সুগভীর চক্রান্ত হয়েছে। কেন্দ্রীয় সরকার এবং প্রধানমন্ত্রীকে হেও করার চেষ্টাও হয়েছে এর মাধ্যমে। মানুষের জীবন নিয়ে রীতিমতো ছিনিমিনি ছেলা হয়েছে। আমরা এর সিবিআই তদন্ত দাবি করছি।”

আরও পড়ুন: ‘আগে হলফনামা গ্রহণের আবেদন করুন হাইকোর্টে’, মুখ্যমন্ত্রী, আইনমন্ত্রীকে বলল সুপ্রিম কোর্ট