Pallavi Dey Death: পল্লবীর মৃত্যুতে খুনের অভিযোগ, সাগ্নিক ছাড়া আরও এক নাম অভিযোগ-পত্রে

Pallavi Dey Death: পল্লবীর পরিবার মনে করছে, টাকার লোভ হতে পারে পল্লবীকে খুনের কারণ। সব তথ্য প্রমাণ খতিয়ে দেখছে পুলিশ।

Pallavi Dey Death: পল্লবীর মৃত্যুতে খুনের অভিযোগ, সাগ্নিক ছাড়া আরও এক নাম অভিযোগ-পত্রে
খুনের অভিযোগ দায়ের সাগ্নিকের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:21 PM

কলকাতা : পল্লবীর ময়নাতদন্তের রিপোর্ট দেখে আত্মহত্যা বলে উল্লেখ করেছে পুলিশ। তারপরও খুনের অভিযোগ দায়ের করল পল্লবীর পরিবার। সোমবার বিকেলে গড়ফা থানায় অভিযোগ জানানো হয়েছে। অভিনেত্রীর লিভ-ইন সঙ্গী সাগ্নিকের বিরুদ্ধে খুনের অভিযোগ জানিয়েছে পল্লবীর বাবা-মা। তাঁদের দাবি, পারিপার্শ্বিক কিছু পরিস্থিতি দেখে তাঁদের মনে হয়েছে, পল্লবীকে খুনই করা হয়েছে। তবে শুধু সাগ্নিক নন, তাঁদের তিন পাতার অভিযোগ পত্রে রয়েছে আরও একজনের নাম। ঐন্দ্রিলা নামে এক মহিলার নামের উল্লেখ রয়েছে সেখানে। ঐন্দ্রিলার সঙ্গে সাগ্নিকের বিশেষ সম্পর্ক ছিল বলে অভিযোগ পল্লবীর বাবার।

এ দিন তিনি জানান, ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও তাঁরা বুঝতে পেরেছেন যে খুন করা হয়ে থাকতে পারে পল্লবীকে। সূত্রের খবর, যখন তাঁরা প্রথম পল্লবীর মৃতদেহ দেখেছিলেন, তখন তাতে ছিল দুটি কালশিটের দাগ। আর তা দেখেই তাঁদের অনুমান পল্লবীর মৃত্যু আত্মহত্যা নয়।

অভিযোগ পত্রে সাগ্নিককে মদ্যপ বলে উল্লেখ করা হয়েছে। মদ্যপ অবস্থায় সাগ্নিক পল্লবীকে শারীরিক নিগ্রহ করতেন বলেও অভিযোগ। তাঁদের দাবি, মেয়ের মুখে ও ঘাড়ে ছিল নীল রঙের দাগ। পল্লবীর অনুপস্থিতিতে গড়ফার ওই ফ্ল্যাটে ঐন্দ্রিলা ও আরও অনেক বন্ধু-বান্ধব আসতেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ছাড়া টাকার লোভে খুন কি না, সেটাও তদন্ত করে দেখার কথা বলেছেন পল্লবীর বাবা-মা। জানা গিয়েছে, নিউটাউনে ৮০ লক্ষ টাকার ফ্ল্যাট কেনেন সাগ্নিক। দামি গাড়িও কিনেছিলেন তিনি। ১৫ লক্ষের ফিক্সড ডিপোজিট রয়েছে দুজনের। তবে ফ্ল্যাট ও গাড়ির অনেক টাকাই যে দেয় পল্লবী, তেমনটাই দাবি অভিনেত্রীর আত্মীয়দের। কারণ পুলিশ জানতে পেরেছে, সাগ্নিক চাকরি করলেও যা বেতন পেতেন, তাতে এমন বিলাসবহুল জীবন কাটানো সম্ভব ছিল না।

রবিবার সকালে গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় পল্লবী নামে ওই অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ফ্যানের সঙ্গে বিছানার চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীকে। তাঁর এই মৃত্যুতে অনেকগুলো প্রশ্ন উঠেছে। সব তথ্য প্রমাণ দেখে তদন্ত করছে পুলিশ।