Partha Chatterjee: বেহালাবাসীর জন্য বিশেষ বার্তা ‘অভিভাবক’ পার্থর

Partha Chatterjee: এর আগে পুজোর সময়েও বেহালাবাসীর জন্য বার্তা দিয়েছিলেন তিনি। এবার ফের বেহালাবাসীর জন্য এই বার্তায় যেন পার্থ বুঝিয়ে দিতে চাইলেন, তিনি গারদে থাকলেও তাঁর বিধানসভা ক্ষেত্র অভিভাবকহীন হয়ে পড়েনি।

Partha Chatterjee: বেহালাবাসীর জন্য বিশেষ বার্তা 'অভিভাবক' পার্থর
পার্থ চট্টোপাধ্য়ায়
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 7:41 PM

কলকাতা: খাতায় কলমে বেহালা পশ্চিমের বিধায়ক এখনও পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। কিন্তু তিনি বর্তমানে নিয়োগ কেলেঙ্কারিতে (Recruitment Scam) গ্রেফতার। গারদে গিয়েও যে বেহালাবাসীর কথা ভোলেননি তিনি, তা বুঝিয়ে দিলেন পার্থ। রমজান মাস চলছে। সামনেই ঈদের পরব রয়েছে। বেহালাবাসীর জন্য রমজানের শুভেচ্ছা জানালেন বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। বললেন, ‘রমজানের চাঁদ দেখা দিয়েছে। রমজান মাসে বেহালাবাসীকে ও সমস্ত পশ্চিমবঙ্গ বাসীকে শুভেচ্ছা জানাই। সম্প্রীতি ও সৌহার্দ্যের মধ্যে সকলে কাটান।’ এর আগে পুজোর সময়েও বেহালাবাসীর জন্য বার্তা দিয়েছিলেন তিনি। এবার ফের বেহালাবাসীর জন্য এই বার্তায় যেন পার্থ বুঝিয়ে দিতে চাইলেন, তিনি গারদে থাকলেও তাঁর বিধানসভা ক্ষেত্র অভিভাবকহীন হয়ে পড়েনি।

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে দল শুরু থেকেই অবস্থান স্পষ্ট করে দিয়েছে। সাবধানী দূরত্ব বজায় রাখা হচ্ছে পার্থ ইস্যুতে। দলের এক কালের মহাসচিবকে সাংগঠনিক সব পদ থেকে সরিয়ে দেওয়া হয়। বার বার স্পষ্ট করে দেওয়া হয়, দুর্নীতির অভিযোগ প্রমাণিত হলে কাউকে রেয়াত করা হবে না। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ও নিজের অবস্থান স্পষ্ট করতে গিয়ে বলেছিলেন, ‘পার্থ চট্টোপাধ্য়ায়ের দোষ হলেও মমতা বন্দ্যোপাধ্যায়কে টেনে আনা হচ্ছে।’ দলের শীর্ষ নেতৃত্বের তরফে বার বার বুঝিয়ে দেওয়া হয়েছে নিজেদের অবস্থানের কথা।

তৃণমূলের তরফে যখন দিদির সুরক্ষাকবচ কর্মসূচি চালু করা হয়েছিল, তখন বেহালা পশ্চিমে দিদির সুরক্ষাকবচ কর্মসূচির জন্য যেতে হয়েছিল অন্য নেতাদের। বুঝিয়ে দেওয়া হয়েছিল, পার্থ এলাকায় না থাকলেও, বেহালা অভিভাবকহীন নয়। সেই সময় দেবাশিস কুমার দিদির সুরক্ষাকবচ কর্মসূচিতে গিয়ে বলেছিলেন, ‘অস্বস্তির জায়গায় থাকার কোনও প্রশ্নই নেই। কোনও অন্যায়কারীর সঙ্গে দলের কোনও যোগাযোগ নেই।’

এবার ফের একবার পার্থ চট্টোপাধ্যায় নিজের বিধানসভা এলাকা নিয়ে কথা বললেন। রমজান মাসের শুভেচ্ছা জানিয়েছেন বেহালাবাসীকে। বুঝিয়ে দিতে চাইলেন, তিনি নিজের বিধানসভা এলাকাবাসীর কথা ভোলেননি।