শুরুটা করেছিলেন অভিষেক! এবার ফোন করে মুকুল-জায়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন খোদ মোদী

মুকুল রায়কে (Mukul Roy) ফোন করে তাঁর স্ত্রীর স্বাস্থ্যের খবর নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

শুরুটা করেছিলেন অভিষেক! এবার ফোন করে মুকুল-জায়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন খোদ মোদী
ফাইল ছবি
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jun 03, 2021 | 11:54 AM

কলকাতা: মুকুল রায়কে (Mukul Roy) ফোন করে তাঁর স্ত্রীর স্বাস্থ্যের খবর নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সূত্রের খবর, বৃহস্পতিবার সকাল ১০টায় মুকুল রায়কে ফোন করেন মোদী। তাঁর স্ত্রীয়ের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ খবর নেন। মিনিট দুয়েকের কথা হয় তাঁদের মধ্যে।

মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। গত ৩ সপ্তাহ ধরে করোনা আক্রান্ত তিনি। গত ১৫ দিন ধরে ভর্তি রয়েছেন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থাও জটিল। একমো সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। কিন্তু সূত্র মারফত জানা গিয়েছে, এই ১৫ দিনে তাঁকে দেখতে কোনও বিজেপি নেতাই হাসপাতালে যাননি। তা নিয়ে ঘনিষ্ঠ মহলে মুকুল পুত্র উষ্মা প্রকাশ করেন বলেও খবর।

বুধবার মুকুল-পত্নীকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সৌজন্যে আপ্লুত হন মুকুল-পুত্র শুভ্রাংশুও। অভিষেক বন্দ্যোপাধ্যায় হাসপাতাল ছাড়ার পরই সেখানে পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাত ৯টা নাগাদ তড়িঘড়ি হাসপাতালে যান তিনি। আর তার ২৪ ঘণ্টার মধ্যেই মুকুল রায়কে মোদীর ফোন!

আরও পড়ুন: অভিষেক ফিরতেই মুকুল-জায়াকে দেখতে হাসপাতালে দিলীপ, আগে এলেন না কেন? দিলেন ব্যাখ্যাও

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ই আদতে বিজেপির চোখে আঙুল দিয়ে রাজনীতির উর্ধ্বে সৌজন্যের বার্তা কীভাবে দিতে হয়, তা দেখিয়ে দিয়েছেন। তা না হলে বিপদের দিনে আগে কেন বিজেপি নেতৃত্বের দলীয় নেতার পাশে থাকার কথা মনে পড়ল না? বিশ্লেষকরা বলছেন, অভিষেকের যাওয়ার পরই আদতে ড্যামেজ কন্ট্রোলে নেমেছে পড়েছে বিজেপি নেতৃত্ব। নাকি ঘর ভাঙার আশঙ্কা থেকেই এই উদ্য়োগ? জল্পনা চড়ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla