CV Ananda Bose: রাজ্যপালের অফিসকে ‘কলঙ্কিত’ করার জন্য দুই পুলিশ কর্তার বিরুদ্ধে ব্যবস্থার পথে স্বরাষ্ট্রমন্ত্রক: পিটিআই

CV Ananda Bose: দিল্লিতে কেন্দ্রের কর্মিবর্গ ও প্রশিক্ষণ দফতরে সিভি আনন্দ বোস চিঠি পাঠান বলে খবর। যে চিঠি কলকাতার নগরপাল বিনীত গোয়েল ও ডিসিপি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ের নামেই বলে জানা গিয়েছিল। এদিকে রবিবার পিটিআই জানিয়েছে, এই দুই পুলিশ কর্তার বিরুদ্ধে রাজভবনকে 'কলঙ্কিত' করার অভিযোগে স্বরাষ্ট্রমন্ত্রক ব্যবস্থা নিতে চলেছে।

CV Ananda Bose: রাজ্যপালের অফিসকে 'কলঙ্কিত' করার জন্য দুই পুলিশ কর্তার বিরুদ্ধে ব্যবস্থার পথে স্বরাষ্ট্রমন্ত্রক: পিটিআই
রাজ্যপাল সি ভি আনন্দ বোসImage Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 9:55 PM

কলকাতা: কলকাতার নগরপাল ও ডিসিপি সেন্ট্রালের বিরুদ্ধে পদক্ষেপের আর্জি জানিয়ে দিল্লিতে রিপোর্ট পাঠিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, সূত্রের খবর, রাজ্যপালের রিপোর্ট দেখে কলকাতার দুই পুলিশ কর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে দিল্লি।

রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে রাজভবনের এক অস্থায়ী কর্মী অভিযোগ তোলেন। পুলিশের কাছে অভিযোগ জানান তিনি। যা নিয়ে শোরগোল পড়ে যায়। কলকাতা পুলিশ তথ্যানুসন্ধানও শুরু করে। লালবাজার এ ক্ষেত্রে নিজেদের অবস্থান আগেই স্পষ্ট করেছিল। লালবাজারের তরফে জানানো হয়েছিল, এটা কোনও ব্যক্তিবিশেষের বিরুদ্ধে তদন্ত নয়, বরং তাদের কাছে আসা একটি অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান মাত্র। এ নিয়ে রাজভবন ও রাজ্যের তরজা তুঙ্গে।

এই আবহেই দিল্লিতে কেন্দ্রের কর্মিবর্গ ও প্রশিক্ষণ দফতরে সিভি আনন্দ বোস চিঠি পাঠান বলে খবর। যে চিঠি কলকাতার নগরপাল বিনীত গোয়েল ও ডিসিপি সেন্ট্রাল ইন্দিরা মুখোপাধ্যায়ের নামেই বলে জানা গিয়েছিল। এদিকে রবিবার পিটিআই জানিয়েছে, এই দুই পুলিশ কর্তার বিরুদ্ধে রাজভবনকে ‘কলঙ্কিত’ করার অভিযোগে স্বরাষ্ট্রমন্ত্রক ব্যবস্থা নিতে চলেছে।