Rajarhat Arrest: রয়েছে খুনের কেসও, চার বছর বাদে আবারও আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার যুবক

Rajarhat Arrest: পুলিশ সূত্রে আরও খবর, রাইগাছি খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত রেহানের সহযোগী সুরাজ। ২০০৮ সালে রাইগাছিতে এক ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছিল।

Rajarhat Arrest: রয়েছে খুনের কেসও, চার বছর বাদে আবারও আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার যুবক
রাজারহাটে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 12:47 PM

কলকাতা: বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র-সহ দুষ্কৃতীকে গ্রেফতার করল বিধাননগর গোয়েন্দা শাখা। ধৃতের নাম সুরাজ আলি ওরফে বাবু। ধৃতের বিরুদ্ধে পুলিশের খাতায় একাধিক অভিযোগ রয়েছে। পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে বিধাননগর গোয়েন্দা শাখার পুলিশ সোর্স অফ ইনফর্মেশনের ভিত্তিতে রাজারহাট থানায় রাজবাটি ঘাটে অভিযান চালায়। সেখান থেকেই কুখ্যাত দুষ্কৃতী সুরাজ আলিকে আটক করে। তল্লাশি চালিয়ে তিনটে ওয়ান শার্টার দেশি বন্দুক ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করে। এর আগেও ২০১৮ সালে সুরাজ আলিকে পুলিশ গ্রেফতার করেছিল। সেই সময়েও তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছিল। আবারও তাকেই আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করা হল।

পুলিশ সূত্রে আরও খবর, রাইগাছি খুনের ঘটনায় অন্যতম অভিযুক্ত রেহানের সহযোগী সুরাজ। ২০০৮ সালে রাইগাছিতে এক ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছিল। ব্যবসায়ীক শত্রুতার জেরেই কুপিয়ে খুন করা হয়েছিল তাঁকে। সেই ঘটনায় আগেই রেহান নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। রেহান এই খুনের অন্যতম চক্রী ছিল। তার সহযোগী ছিল সুরাজ। ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে রাজারহাট থানার পুলিশ।

সুরাজকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। আগ্নেয়াস্ত্র ও কার্তুজ কোথা থেকে এসেছিল, সুরাজের নতুন করে কোনও অপরাধের ছক ছিল কিনা, সে সব জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। এই সব বিষয়ের খুঁটিনাটি তথ্য সুরাজের থেকে জানার চেষ্টা করছেন তাঁরা।