Saayoni on Hiran: ‘যে থালায় খায়, সেটাই ফুটো করে’, হিরণকে তীব্র কটাক্ষ সায়নীর

Saayoni on Hiran: সাংবাদিকদের প্রশ্নের মুখে সায়নী পাল্টা প্রশ্ন করেন, 'কোনও বিচারপতি কি সায়নী ঘোষের নাম করেছে? আপনারা জানেন কিছু?'

Saayoni on Hiran: 'যে থালায় খায়, সেটাই ফুটো করে', হিরণকে তীব্র কটাক্ষ সায়নীর
হিরণকে কটাক্ষ সায়নীর
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 1:00 AM

কলকাতা : সায়নী ঘোষের (Saayoni Ghosh) নাম বলেছেন বিচারপতি! তৃণমূলের যুবনেত্রী তথায় অভিনেত্রী সম্পর্কে এমনটাই মন্তব্য করেছেন আর এক টলি অভিনেতা তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। প্রশ্ন তুলেছেন কার টাকায় একের পর এক ফ্ল্যাট বানিয়েছেন কার টাকায়? এবার হিরণকে কড়া ভাষায় জবাব দিলেন সায়নী। তাঁর দাবি, হিরণের কোথাও কোনও গুরুত্ব নেই, দলেও না, টলিউডেও না। সে কারণেই হিরণ এই ধরনের মন্তব্য করছেন বলে মনে করছেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের মুখে সায়নী পাল্টা প্রশ্ন করেন, ‘কোনও বিচারপতি কি সায়নী ঘোষের নাম করেছে? আপনারা জানেন কিছু?’ একই সঙ্গে হিরণকে কটাক্ষ করে তিনি বলেন, হিরণ যে থালাতে খায়, সেটাই ফুটো করে। তাঁর দাবি, অভিষেক বন্দ্যোপাধ্যায় ‘দরজা’ খোলেননি, সেই ক্ষোভ রয়েছে হিরণের। সায়নীর আরও দাবি, হিরণের জন্য আগামিদিনে যদি অন্য কেউ দরজা খোলে, তাহলে সেখানেও চলে যেতে পারেন অভিনেতা। অর্থাৎ হিরণের কথায় যে তিনি মোটেই বিচলিত নন, সেটা বুঝিয়ে দিয়েছেন তৃণমূল যুবনেত্রী।

সম্প্রতি চন্দ্রকোণায় গিয়ে হিরণ বলেছেন, তৃণমূলের যাঁরা যাঁরা রয়েছেন, যেমন সায়নী ঘোষ, তাঁর সম্পর্কে তো বিচারপতিও বলছেন। তিনি কীভাবে একটার পর একটা ফ্ল্যাট বানিয়েছেন। কার টাকায় বানিয়েছেন। শুধু সায়নী নয় দেব সম্পর্কেও মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক। তিনি বলেছেন, ‘আপনাদের এখানকার সাংসদ দীপক অধিকারী, তিনিও দুর্নীতিতে ভীষণভাবে যুক্ত। তিনি ৫ কোটি টাকা এনামুল হকের কাছ থেকে নিয়েছিলেন। তখন দেবের ফ্যানরা আমার ওপর রাগ করেছিলেন।’ বনি সেনগুপ্ত, শ্রীকান্ত মেহতার নামও করেছিলেন তিনি।

২৯ মার্চ শহিদ মিনার চত্বরে রয়েছে তৃণমূলের যুব সংগঠনের সভা। আর সেখানেই চলছে ডিএ আন্দোলনকারীদের ধরনা। সে প্রসঙ্গে প্রশ্ন করাতেই তিনি বলেন, ‘টাকা নেই। কোথা থেকে দেব ডিএ? আন্দোলনই তো বিউটি। সবাই তা করতে পারেন। আর সমস্যা যাতে না হয় তার জন্য প্রশাসন দেখবে।’ ওইদিনই ধরনায় বসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে কথা উল্লেখ করে সায়নী বলেন, ‘ওই দিন ডাবল ধামাকা হবে। আমরা কতটা সিরিয়াস সেটাই বোঝা যাচ্ছে। কেন্দ্রের বিরুদ্ধে লড়াইয়ে একদিনে মুখ্যমন্ত্রী আর অভিষেক থাকছেন। জনপ্লাবন হবে।’