Shankudeb Panda: ‘তৃণমূলে যোগ দিলে তবেই ছেলেকে ছাড়ব’, ডায়মন্ড হারবারে BJP পঞ্চায়েত সদস্যের ছেলেকে অপহরণের অভিযোগ, হাইকোর্টের দ্বারস্থ শঙ্কু

Shankudeb Panda: কৌশিকের দাবি, তাঁর ছেলে চলতি মাসের ১ তারিখ থেকে নিখোঁজ। সেই রাতেই নোদাখালি থানায় নিখোঁজ ডায়েরি করতে যান তিনি। অভিযোগ, পুলিশ এই ব্যাপারে কোনও সক্রিয় পদক্ষেপই করছে না। কৌশিকের দাবি, অভিযোগ জানাতে গেলে জাহাঙ্গির শেখ ও তাঁর অনুগামী বুচাং নামে দুজনের নাম করে পুলিশ।

Shankudeb Panda: 'তৃণমূলে যোগ দিলে তবেই ছেলেকে ছাড়ব', ডায়মন্ড হারবারে BJP পঞ্চায়েত সদস্যের ছেলেকে অপহরণের অভিযোগ, হাইকোর্টের দ্বারস্থ শঙ্কু
হাইকোর্টে শঙ্কুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 4:51 PM

কলকাতা: ডায়মন্ড হারবারে লোকসভা কেন্দ্রের সাতগাছিয়ায় বিজেপির পঞ্চায়েত সদস্যের শিশুপুত্রকে অপহরণের অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল। তৃণমূলে যোগদান না করলে নাকি শিশুপুত্রকে ছাড়া হবে না, সরাসরি এমনও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  বিজেপি পঞ্চায়েত সদস্যের দাবি, অভিযোগ জানাতে গিয়ে খালি হাতে ফিরতে হয়েছে পরিবারকে। নোদাখালি থানার পুলিশের বিরুদ্ধে উঠেছে নিষ্ক্রিয়তার অভিযোগ। বুধবার সেই ‘নিখোঁজ’ শিশুর বাবা বিজেপি পঞ্চায়েত সদস্য কৌশিক খাঁড়া ও তাঁর স্ত্রীকে নিয়ে সাংবাদিক বৈঠক করলেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। হাইকোর্টে দায়ের করলেন মামলা। শঙ্কু পুলিশের বিরুদ্ধে বিস্তর অভিযোগ তুললেন। দাবি করলেন, নোদাখালি থানায় অভিযোগ করতে গেলে পুলিশ ‘বুচাং’ ও ‘জাহাঙ্গির’ নামে দু’জনের নাম করে, তাঁদের কাছ থেকে অনুমতি নিয়ে আসতে বলে। এদিকে, ওই শিশুটির বাবা বিজেপি-র পঞ্চায়েত সদস্যের দাবি, তাঁকে বুচাং বলেছেন তৃণমূলে যোগ দিতে। তবে তাঁর সন্তানকে এক সপ্তাহের মধ্যে ছাড়া হবে।

কৌশিকের দাবি, তাঁর ছেলে চলতি মাসের ১ তারিখ থেকে নিখোঁজ। সেই রাতেই নোদাখালি থানায় নিখোঁজ ডায়েরি করতে যান তিনি। অভিযোগ, পুলিশ এই ব্যাপারে কোনও সক্রিয় পদক্ষেপই করছে না। কৌশিকের দাবি, অভিযোগ জানাতে গেলে জাহাঙ্গির শেখ ও তাঁর অনুগামী বুচাং নামে দুজনের নাম করে পুলিশ।

বুধবার সাংবাদিক বৈঠক করে শঙ্কুদেব পণ্ডা বলেন, ” পুলিশ কোনও সহযোগিতা করছে না। ওখানকার আইসি-কে অবিলম্বে সরানো উচিত। ওঁরা সরাসরি এই বিষয়টার সঙ্গে জড়িত। কোড অব কনডাক্ট লাগু করা উচিত। আমাদের কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। নির্বাচনে যাতে কোনও বিজেপি কর্মী অংশ নিতে না পারে। খুবই ভয়ঙ্কর পরিস্থিতি। আমরা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছি। এর শেষ দেখে ছাড়ব।”  অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে  তিনি আরও বলেন, “এনাফ ইজ্ এনাফ। এই আপনারা ডায়মন্ড হারবার মডেল তৈরি করছেন? এটাই ডায়মন্ড হারবারের পরিস্থিতি। আমার মনে হয় না এখানে স্বচ্ছভাবে ভোট হওয়ার পরিস্থিতি আছে। অনুরোধ করব, ছেলেটা যাতে সুস্থভাবে বাড়ি ফিরে আসে। আমি তৃণমূলের কাছে এটাই অনুরোধ করব।”