সুব্রত-মদন-শোভনের চিকিৎসায় মেডিক্যাল বোর্ড

সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়ের জন্য মেডিক্যাল বোর্ড (SSKM) গঠন করা হল।

সুব্রত-মদন-শোভনের চিকিৎসায় মেডিক্যাল বোর্ড
অলঙ্করণ: অভীক দেবনাথ
Follow Us:
| Updated on: May 18, 2021 | 6:11 PM

কলকাতা: বয়স হয়েছে। সঙ্গে শরীরে রয়েছে নানা সমস্যা। কারও হাই সুগার, কারও আবার শ্বাসের সমস্যা। সংশোধনাগারে রাখা হলেও যাতে কোনও শারীরিক সমস্যা না হয় তা সবসময় নজরে। এবার তিন নেতার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হল। সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়ের জন্য মেডিক্যাল বোর্ড গঠন করা হল। বোর্ডের নেতৃত্বে চিকিৎসক সরোজ মণ্ডল।

এসএসকেএম সূত্রে খবর, সুব্রত মুখোপাধ্যায়ের সিওপিডি ও বয়সজনিত সমস্যা রয়েছে। শোভন চট্টোপাধ্যায়ের আবার সুগারের সমস্যা। মদন মিত্রের কোভিড পরবর্তী সমস্যা রয়েছে। ইদানিং প্রায়ই নিঃশ্বাস নিতে সমস্যা হয় তাঁর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মূলত দুই চিকিৎসককে মাথায় রেখে এই বোর্ড তৈরি করা হয়েছে। রয়েছেন কার্ডিওলজিস্ট সরোজ মণ্ডল ও মেডিসিন বিভাগের প্রধান সৌমিত্র ঘোষ। তিন নেতার সমস্যাগুলি বিচার করে অন্যান্য চিকিৎসককে যুক্ত করা হবে।

আরও পড়ুন: শোভনের সঙ্গেই উডবার্নে থাকতে দিতে হবে! নাছোড় বৈশাখীর আবদারে নাজেহাল এসএসকেএমের চিকিৎসকরা

যেমন মদন মিত্রের কিছুদিন আগেই কোভিড ধরা পড়ে। করোনামুক্ত হলেও তাঁর কোভিড পরবর্তী সমস্যাগুলি পরীক্ষানিরীক্ষা করে দেখা হবে। তারপরই বোর্ডে সে সংক্রান্ত যে বিশেষজ্ঞ চিকিৎসককে প্রয়োজন, তাঁকে রাখা হবে। আবার সুব্রত মুখোপাধ্যায় ষাটোর্ধ্ব। তাঁর সিওপিডি রয়েছে। সে কথা বিচার করে তাঁর জন্য যে বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ করা উচিৎ তাঁকে বোর্ডে যুক্ত করা হবে। শোভন চট্টোপাধ্যায় ডায়াবেটিক। সুগার অনেকটাই বেশি। তাঁর অসুস্থতার নিরিখে ডাক্তার নিয়োগ করা হবে। বিশেষ এই বোর্ডের চিকিৎসকরা যে ভাবে বলবেন, সেই অনুযায়ী ধৃত নেতাদের পরীক্ষানিরীক্ষা করা হবে।