State Govt Recruitment: কয়েক’শ শূন্যপদে চাকরি দেবে রাজ্য সরকার, বড় সিদ্ধান্ত মন্ত্রিসভায়

Mamata Banerjee: রাজ্যে চাকরি তথা নিয়োগ নিয়ে একাধিক বেনিয়মের অভিযোগ উঠেছে। বিশেষত শিক্ষা ক্ষেত্রে দুর্নীতির বিস্তর অভিযোগ উঠেছে। আর এবার ভোট শেষ হওয়া পর নিয়োগের খবর সামনে এলে। নতুন করে নিয়োগ হবে একাদিক দফতরে।

State Govt Recruitment: কয়েক'শ শূন্যপদে চাকরি দেবে রাজ্য সরকার, বড় সিদ্ধান্ত মন্ত্রিসভায়
মমতা বন্দ্যোপাধ্যায়। Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 5:48 PM

কলকাতা: ভোটের পরই চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কয়েক’শ শূন্যপদে নিয়োগ করবে রাজ্য সরকার। আজ, বুধবার নবান্নে ছিল মন্ত্রিসভার বৈঠক। সেই বৈঠকেই একাধিক দফতরে নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্রের খবর। বিভিন্ন দফতরে মোট ৫৫২টি নতুন পদে চাকরি দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে রাজ্য মন্ত্রিসভা। স্বরাষ্ট্র দফতরে ১০৫টি শূন্যপদ এবং প্রাণীসম্পদ বিকাশ দফতরে ২৭০টি পদে নতুন নিয়োগ হবে। এছাড়া স্কুল শিক্ষা দফতরে ৩৫ জনকে নিয়োগ করা হবে।

কবে থেকে ওই সব পদে নিয়োগ শুরু হবে, কীভাবে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে, সে বিষয়ে কিছু জানানো হয়নি। লোকসভা নির্বাচনের পর দফায় দফায় বৈঠকে বসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক বৈঠকের পাশাপাশি আলাদাভাবে পুরসভাগুলিকে নিয়ে বৈঠকে ডেকেছিলেন মমতা। বুধবারের মন্ত্রিসভার বৈঠকও ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে সেখানে ঠিক কী আলোচনা হল, তা সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

এদিকে, লোকসভার ফলাফলের ইস্যু নিয়েও আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, যে সব জায়গার ফল খারাপ হয়েছে, সেই সব এলাকার মন্ত্রীদের নাম ধরে ধরে আলোচনা করেছেন মুখ্যমন্ত্রী। মানুষের পাশে থেকে কাজ করার পরামর্শ দিয়েছেন তিনি।