Suvendu Adhikari: ‘দেশদ্রোহীদের জোর কা ঝটকা…’, বিশ্বকাপে পাকিস্তানের হারে জোর চর্চায় শুভেন্দুর পোস্ট

Suvendu Adhikari: পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে হেরে যায় পাকিস্তান। তারপরই আনন্দে টুইট করেন শুভেন্দু।

Suvendu Adhikari: 'দেশদ্রোহীদের জোর কা ঝটকা...', বিশ্বকাপে পাকিস্তানের হারে জোর চর্চায় শুভেন্দুর পোস্ট
পাকিস্তানের হারে শুভেন্দুর পোস্ট (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 10:48 AM

কলকাতা: বিশ্বকাপে পাকিস্তান হারায় উল্লাসিত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Su)। বৃহস্পতিবার ছিল টি২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনাল। পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে হেরে যায় পাকিস্তান। তারপরই আনন্দে টুইট করেন শুভেন্দু।

তিনি বলেন, “দেশদ্রোহীদের জোর কা ঝটকা, পাকিস্তানের হারে ফাটছে পটকা। ভারত পাকিস্তান ম‍্যাচে ভারতের হারে যারা পটকা ফাটিয়েছিল, উল্লাস করেছিল, আজ সেইসব দেশদ্রোহীদের জন‍্য কালো দিন। অষ্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার আজ তাদের মুখে ঝামা ঘসে দিল। অষ্ট্রেলিয়ান ক্রিকেট টিম কে অভিনন্দন।”

মুহূর্তে নেটিজেনদের নজর কাড়ে সেই পোষ্ট। বেশিরভাগই তাঁকে সমর্থন জানিয়েছেন। তবে নেটিজেনদের কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। প্রসঙ্গত, পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে ৫ উইকেটে হেরে যায় আজমের দল। পাকিস্তানের বিরুদ্ধে জয়ে অস্ট্রেলিয়ার ক্রিকেট টিমকে আলাদা করে অভিনন্দনও জানান শুভেন্দু।

এদিন পাকিস্তানের হারের পর সামাজিক মাধ্যমে দু’ পংক্তি লিখে ফেলেন তিনি। যেখানে পাকিস্তানের হারে তাঁর উচ্ছ্বাসের ছাপ স্পষ্ট। তার আগেই ভারত পাকিস্তানের ম্যাচের পর পাক ক্রিকেটারদের কাছে পরাজিত হয় ভারতের বাহিনী। আর তারপর ভারতের মধ্যেই পাকিস্তানের বিজয় উল্লাসে ফেটেছিল পটকা, অনেকেই মেতে উঠেছিলেন আনন্দ উৎসবে। এমন অভিযোগে সরগরম হয় রাজ্যরাজনীতিও। আবার তাঁদের মধ্যে থেকে বেশ কয়েকজনকে গ্রেফতারও করা হয় বলে খবর। এবার সামাজিক মাধ্যমে তাঁদের উদ্দেশেই পোস্ট করেন শুভেন্দু। তবে এর আগে একাধিকবার প্রচারসভায় শুভেন্দু এমন মন্তব্য করেন।

প্রসঙ্গত, এর আগে স্বাধীনতা দিবসের আগে এক অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের পর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে বলতে শোনা গিয়েছিল ‘‘ভারতমাতা জিন্দাবাদ। ভারত জিন্দাবাদ। পাকিস্তান মুর্দাবাদ।’’ তবে একটি অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে এধরনের মন্তব্য করার বিরোধিতাও করেছিলেন একাধিক রাজনৈতিক নেতৃত্ব।

এদিন পাকিস্তানের হারের পর নিজের ফেসবুক পোস্টে যখন শুভেন্দু লেখেন, “…অষ্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার আজ তাদের মুখে ঝামা ঘসে দিল। অষ্ট্রেলিয়ান ক্রিকেট টিম কে অভিনন্দন”, তখন কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

আরও পড়ুন: সিতাই সীমান্তে বিএসএফের গুলি, নিহত ৪ ‘ গরু পাচারকারি’

আরও পড়ুন: Weather Update: ফের হাওয়াবদল! আগামী কয়েকদিনে এই জেলাগুলিতে বৃষ্টি…কত দিন পর্যন্ত চলবে?