Threat Mail-Kolkata: রাজভবন উড়িয়ে দেওয়া হবে, পরপর দুটো মেইলে এল হুমকি

Threat Mail Kolkata: সম্প্রতি কলকাতা বিমানবন্দরে একই ভাবে একটি হুমকি মেইল এসেছিল। তবে রাজভবনে এভাবে হুমকি চিঠি আসার ঘটনা সাম্প্রতিককালে ঘটেনি বলেই মনে করা হচ্ছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Threat Mail-Kolkata: রাজভবন উড়িয়ে দেওয়া হবে, পরপর দুটো মেইলে এল হুমকি
রাজভবন (ফাইল ছবি)Image Credit source: twitter
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 5:44 PM

কলকাতা: উড়িয়ে দেওয়া হবে রাজভবন। শুধুমাত্র রাজভবন নয়, রাজ্য তথা কলকাতার একাধিক সরকারি দফতর উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হল চিঠিতে। মঙ্গলবার সকালে এরকম দুটি হুমকি মেইল পৌঁছয় রাজভবনে। তারপরই শুরু হয়েছে তৎপরতা। এখনও পর্যন্ত অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ। শুধুমাত্র কলকাতা নয়, দিল্লি, বিহারের মতো একাধিক রাজ্যে এই ধরনের মেইল পাঠিয়েছে কেউ বা কারা। 

রাজভবন সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা ও সকাল ১০ টা নাগাদ মেইল পৌঁছয় রাজভবনে। সেখানেই রাজভবন উড়িয়ে দেওয়ার কথা লেখা ছিল। বর্তমানে রাজ্যপাল সি ভি আনন্দ বোস কলকাতার বাইরে আছেন। রাজভবনের তরফ থেকে এ ব্যাপারে কোনও বিবৃতি দেওয়া হয়নি। জানা গিয়েছে, যাদুঘর উড়িয়ে দেওয়ার জন্যও এমন একটি মেইল এসেছে এদিনই।

দমদম বিমানবন্দরে গত সপ্তাহেই এমন ইমেইল পাঠানো হয়েছিল। পরপর দুবার সেই মেইল পাঠানো হয়। তারপর গোটা বিমানবন্দর জুড়ে তল্লাশি চালানো হলেও কিছুই মেলেনি। তবে দেশ জুড়ে যখন লোকসভা নির্বাচন চলছে, তার মধ্য়ে এমন হুমকি গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ-প্রশাসন।

উল্লেখ্য, কয়েকদিন আগেই রাজারাম রেগে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়, যিনি কলকাতায় এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে রেইকি করছিলেন বলে অভিযোগ। বর্তমানে পুলিশ হেফাজতে আছেন তিনি।