SukhenduSekhar Roy: ‘মিডল স্টাম্প উপড়ে এল, এবার কে?’, সুখেন্দুশেখরের ইঙ্গিতপূর্ণ পোস্ট

Sukhendu Sekhar Roy: আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হন সন্দীপ ঘোষ। সোমবার সন্ধ্যায় সিজিও কমপ্লেক্স থেকে সিবিআইয়ের গাড়িতেই নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় সন্দীপকে। এরপরই জানা যায়, তাঁকে গ্রেফতার করেছে সিবিআইয়ের দুর্নীতি দমন শাখা।

SukhenduSekhar Roy: 'মিডল স্টাম্প উপড়ে এল, এবার কে?', সুখেন্দুশেখরের ইঙ্গিতপূর্ণ পোস্ট
সুখেন্দুশেখর রায়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 9:13 PM

কলকাতা: আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ গ্রেফতার হতেই ইঙ্গিতপূর্ণ পোস্ট তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়ের। আরজি করের ঘটনাকে সামনে রেখে গত কয়েকদিন ধরেই বেসুরো সুখেন্দুশেখর। এদিন সন্দীপের গ্রেফতারির খবর সামনে আসতে না আসতেই সুখেন্দুশেখর এক্স হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। তাতে ক্রিজের তিনটে উইকেটের মিডল উইকেট ভেঙে পড়ে আছে। সঙ্গে লেখা, ‘মিডল স্ট্য়াম্প আপরুটেড, হোয়াট নেক্সট?’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, মাঝের উইকেটটা পড়ল, এবার কে?

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার হন সন্দীপ ঘোষ। সোমবার সন্ধ্যায় সিজিও কমপ্লেক্স থেকে সিবিআইয়ের গাড়িতেই নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয় সন্দীপকে। এরপরই জানা যায়, তাঁকে গ্রেফতার করেছে সিবিআইয়ের দুর্নীতি দমন শাখা।

ক্রিকেটে তিনটে উইকেট তিনটে স্টাম্প। মাঝেরটি এদিন উপড়ে এসেছে বলে মন্তব্য করেন সুখেন্দুশেখর। লেখেন, এবার কে? কখনও আরকে লক্ষ্মণের কার্টুন, কখনও বাস্তিল দুর্গের পতনের ছবি শেয়ার করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন সুখেন্দুশেখর। তাঁর পোস্ট নিয়ে শুরু হয় চর্চা। এদিন নতুন বিতর্ক উস্কে দিলেন তৃণমূল সাংসদ।

অন্যদিকে শান্তনু সেনও এদিন বলেন, “প্রমাণ হল যখন মানুষ বিচার দেয় না, ঈশ্বর এসে বিচার করেন। আমি দায়িত্বে থাকাকালীন এই সমস্ত বিষয়গুলো নিয়ে বলেছিলাম। তখন গুরুত্ব দেওয়া হয়নি।” সন্দীপ ঘোষের বিরুদ্ধে শান্তনু সেনও প্রথম থেকেই সরব হন। তাঁকে সরতে হয় তৃণমূলের মুখপাত্র পদ থেকে।