TMC Party Office: তিলজলার অফিসে নয়, এবার অস্থায়ী ঠিকানায় তৃণমূল!

TMC Party Office: বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর বহরে বড় হচ্ছে দলীয় কার্যালয়। তার জেরেই বাছা হচ্ছে অস্থায়ী অফিস।

TMC Party Office: তিলজলার অফিসে নয়, এবার অস্থায়ী ঠিকানায় তৃণমূল!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2022 | 4:20 PM

কলকাতা: নতুন অস্থায়ী তৃণমূল ভবন এবার দক্ষিণ কলকাতায়। দলের কাজ হবে নতুন তৃণমূল ভবন থেকে। আগামী মার্চ মাসেই অস্থায়ী ভবন থেকে শুরু হবে কাজ। সূত্রের দাবি, অস্থায়ী তৃণমূল ভবনের জন্য বাড়ি খোঁজা শেষ হয়ে গিয়েছে। বাড়ি খোঁজার দায়িত্বে ছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। তিলজলায় তৃণমূলের মূল কার্যালয়ে ভবন তৈরির কাজ শুরু হয়েছে। কাজ শেষ হতে সময় লাগবে। এ দিকে নির্দিষ্ট ভবন না থাকায় কাজের প্রভূত অসুবিধা হচ্ছে। তাই আপাতত এই অস্থায়ী ঠিকানা ঠিক করেছে তৃণমূল নেতৃত্ব। সূত্রের দাবি , কসবা থেকে গোল পার্ক এলাকার মধ্যেই হতে চলেছে সেই অস্থায়ী তৃণমূল ভবন।

২০০২ সালের ২০ মে তৈরি হয়েছিল তিলজলার তৃণমূল ভবন। সেখান থেকেই সব কর্মসূচী চলে। সম্প্রতি ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর তৃণমূল ভবনের সংস্কারের উদ্যোগ নেওয়া হয়। সর্ব ভারতীয় দল হিসেবে তার শাখা সংগঠনের জন্য আলাদা কক্ষ তৈরির উদ্যোগ নেওয়া হয়।

সেই সঙ্গে সাংবাদিক বৈঠকে জন্য আলাদা ঘর ও বাইরে থেকে দলের কাজে কেউ এলে তাঁর জন্য বিশ্রাম কক্ষ তৈরিরও উদ্যোগ নেওয়া হয়। এই লক্ষ্যে ২০২১-এর জুন মাস থেকে তৃণমূল ভবন ভাঙার কাজ শুরু হয়েছে। তবে সব কাজ শেষ হতে এখনও অনেক সময় লাগবে। তাই আপাতত অস্থায়ী বাড়ি থেকেই তৃণমূল ভবনের কাজ শুরু হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Calcutta High Court: হুমকি দেওয়া হচ্ছে বিজেপি প্রার্থীদের! বিশেষ পরামর্শ আদালতের

আরও পড়ুন: Weather Update: আজ কোথায় কোথায় বৃষ্টির সম্ভাবনা? জানাল আবহাওয়া দফতর