ISF in Election: তৃণমূলের বিধায়কের দাদা আইএসএফ প্রার্থী?

ISF in Election: চলতি সপ্তাহ থেকেই মালদহ মুর্শিদাবাদ প্রচার শুরু করবেন নওশাদ সিদ্দিকী-সহ আই এস এফ নেতৃত্ব। রমজান ও ঈদ থাকায় কিছুটা প্রচার শ্লথ ছিল। এবার তেড়েফুঁড়ে প্রচার শুরু করতে চলেছে নওশাদ শিবির।

ISF in Election: তৃণমূলের বিধায়কের দাদা আইএসএফ প্রার্থী?
নওশাদের ডান দিকে বসে শাজাহান বিশ্বাসImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 8:05 PM

কলকাতা: তৃণমূলের বিধায়কের দাদা হতে চলেছেন লোকসভা ভোটে আইএসএফ প্রার্থী? তা নিয়েই এখন জোর জল্পনা শুরু হয়েছে বঙ্গ রাজনীতির আনাচে-কানাচে। ইতিমধ্যেই আইএসএফের তরফে ১৩ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। দু’ একদিনের মধ্যে আরও চার থেকেপাঁচ আসনে প্রার্থী ঘোষণা করবে আইএসএফ। শোনা যাচ্ছে এমনটাই। সূত্রের খবর, শুক্রবার বা শনিবার প্রার্থী ঘোষণা করতে পারে নওশাদের দল। ইতিমধ্যেই মুর্শিদাবাদে প্রার্থী দিয়েছে আইএসএফ। এবার মুর্শিদাবাদের আরও এক হেভিওয়েট আসন জঙ্গিপুরেও প্রার্থী দিতে চলেছে বলে খবর। আর সেখানেই রয়েছে বড় চমক। 

সূত্রের খবর, জঙ্গিপুর আসনে আইএসএফের সম্ভাব্য প্রার্থী শাজাহান বিশ্বাস। যিনি সুতির তৃণমূল বিধায়ক ইমানি বিশ্বাসের দাদা। শাজাহানের স্ত্রী রুবিয়া সুলতানা আবার মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি। এই শাজাহানকে নিয়েই এখন জোর চর্চা শুরু হয়ে গিয়েছে মুর্শিদাবাদের রাজনৈতিক মহলে। শাজাহান পেশায় বিড়ি ব্যবসায়ী। 

চলতি সপ্তাহ থেকেই মালদহ মুর্শিদাবাদ প্রচার শুরু করবেন নওশাদ সিদ্দিকী-সহ আই এস এফ নেতৃত্ব। রমজান ও ঈদ থাকায় কিছুটা প্রচার শ্লথ ছিল। এবার তেড়েফুঁড়ে প্রচার শুরু করতে চলেছে নওশাদ শিবির। এহেন আবহের মধ্যেই তৃণমূলের বিধায়কের দাদা বিশিষ্ট উদ্যোগপতি শাজাহান বিশ্বাসকে প্রার্থী করছে আইএসএফ। প্রসঙ্গত, রাজ্যের একাধিক আসনে বামেদের সঙ্গে আইএসএফের আসন সমঝোতা হতে হতেও শেষ বেলায় আর হয়নি। প্রসঙ্গত, মুর্শিদাবাদে আইএসএফের টিকিটে লড়ছেন হাবিব শেখ। সেখানে বাম প্রার্থী হিসাবে রয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। প্রসঙ্গত, এই লোকসভা ভোটের সঙ্গেই রাজ্য়ের দুই বিধানসভা কেন্দ্রে রয়েছে উপনির্বাচন। ভোট হচ্ছে ভগবানগোলা ও বরাহনগরে। ভগবানগোলার বিধায়ক ছিলেন ইদ্রিস আলী। কিন্তু সম্প্রতি তাঁর দেহাবসান হয়েছে। সে কারণেই ফের বিধায়ক খুঁজছে ভগবানগোলা। সেখানেও প্রার্থী দিয়েছে আইএসএফ।