Behala Case: যুবকের সঙ্গে কথা কাটাকাটি চলছিল, হঠাৎই গায়ে আগুন দিয়ে দৌড় তরুণীর… ভয়ঙ্কর কাণ্ড কলকাতায়

Behala: স্থানীয়রা জানান, দেবদারু ফটক ক্লাবের মাঠে একজন ২৮-২৯ বছরের তরুণী ও এক যুবকের মধ্যে বচসা চলছিল অনেকক্ষণ ধরেই।

Behala Case: যুবকের সঙ্গে কথা কাটাকাটি চলছিল, হঠাৎই গায়ে আগুন দিয়ে দৌড় তরুণীর... ভয়ঙ্কর কাণ্ড কলকাতায়
প্রত্যক্ষদর্শী বিশ্বজিৎ রায় চৌধুরী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 8:37 AM

কলকাতা: ভরসন্ধ্যায় ভয়ঙ্কর ঘটনা বেহালায়। গায়ে আগুন লাগিয়ে খোলা মাঠে ছুটে বেড়ালেন তরুণী। রবিবার বেহালার ১৪ নম্বর আর্য সমিতির দেবদারু ফটক ক্লাবের কাছে একটি মাঠে এই ঘটনা ঘটে। স্থানীয়দের বক্তব্য, দীর্ঘক্ষণ ধরে মাঠে এক যুবকের সঙ্গে কথা কাটাকাটি চলছিল তাঁর। এরপরই হঠাৎই নিজেই গায়ে আগুন লাগিয়ে ফেলেন। এদিকে শরীর জ্বলতে শুরু করলে বাঁচার জন্য ছুটতে থাকেন বলে স্থানীয়দের দাবি। এরপর এলাকার লোকজনই চটের বস্তা এনে সমানে আগুনের উপর মারতে থাকে। তাতেই পরিস্থিতি সামাল দেওয়া যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পর্ণশ্রী থানার পুলিশ।

স্থানীয়রা জানান, দেবদারু ফটক ক্লাবের মাঠে একজন ২৮-২৯ বছরের তরুণী ও এক যুবকের মধ্যে বচসা চলছিল অনেকক্ষণ ধরেই। অভিযোগ, হঠাৎই সঙ্গে থাকা পেট্রোল গায়ে ফেলেন ওই তরুণী। মুহূর্তে আগুন ধরে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকেন তরুণী। তারস্বরে চিৎকার করতে থাকেন। সঙ্গে সঙ্গে এলাকার বাসিন্দারা নেভানোর জন্য চটের বস্তা নিয়ে আসেন। গায়ে একটি চট জড়িয়ে মাটিতে শুইয়ে দেন। স্থানীয়দের তৎপরতায় বড় বিপদ এড়ানো যায়। এরপর বেশ কিছুক্ষণ ওই ক্লাবের মাঠেই শুয়ে ছিলেন তিনি। পর্ণশ্রী থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে অ্যাম্বুলেন্সে করে তাঁকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। সঙ্গে থাকা যুবককেও আটক করা হয়।

স্থানীয় বাসিন্দা বিশ্বজিৎ রায় চৌধুরী বলেন, “আমরা দেবদারু ফটক দিয়ে যাওয়ার সময় দেখি একজন মেয়ে হনহন করে মাঠে ঢুকলেন। দু’ মিনিটের মধ্যে আবার উঁকি মারতেই দেখি একজন গায়ে আগুন লাগিয়ে দৌড়চ্ছেন। আমরা কোনওমতে এসে চট জড়িয়ে আগুন নেভানোর চেষ্টা করি। ওনার পারিবারিক কোনও সমস্যার কারণে গায়ে আগুন লাগিয়েছেন শুনেছি। যাঁর বিরুদ্ধে ওনার অভিযোগ সেই ছেলেটিও পাশে দাঁড়িয়ে ছিল। এটুকুই আমরা শুনেছি।” জানা গিয়েছে ওই বেহালায়ই থাকেন। অনেকক্ষণ ধরেই ওই যুবকের সঙ্গে কিছু একটা নিয়ে ঝামেলা হচ্ছিল। রাগের বশে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারেন বলেই অনুমান এলাকার লোকজনের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Asansol By-Election: আসানসোলে পা রেখেই বিরোধীদের ‘খামোশ’ থাকার বার্তা শত্রুঘ্নর

আরও পড়ুন: School Uniform: কেন্দ্রের প্রকল্পে টাকা আসে, যা খুশি তাই করা যাবে না; নীল সাদা পোশাকবিধি নিয়ে কড়া বার্তা শুভেন্দুর