করণ জোহরের নতুন ছবিতে বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে, কবে রিলিজ?

বিজয় দেবেরাকোন্ডার এক ‘অ্যাংরি অবতার’ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করণ জোহর।

করণ জোহরের নতুন ছবিতে বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে, কবে রিলিজ?
লাইগার ছবির পোস্টার
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 11:55 AM

ছবির নাম লাইগার। করণ জোহর তাঁর নতুন ছবি রিলিজের তারিখ সামনে আনলেন। করণ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি পোস্টার। ছবিতে অভিনয় করছেন বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে। পরিচালক পুরি জগন্নাথের সিনেমা আগামি ৯ সেপ্টেম্বর সিনেমা হলে রিলিজ করবে।

বিজয় দেবেরাকোন্ডার এক ‘অ্যাংরি অবতার’ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন করণ জোহর। তিনি জানিয়েছেন, তাঁর এই ছবিতে দেখা যাবে কমেডি পাঞ্চ। একই পোস্ট শেয়ার করেছেন অনন্যা পাণ্ডেও। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালম—- মোট পাঁচটি ভাষায় রিলিজ হবে এই সিনেমা।

 

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

এর আগে ১৮-ই জানুয়ারি সহ-প্রযোজক করণ জোহর ছবির একটি পোস্টার পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানে লেখেন, “প্রেজেন্টিং লাইগার। দু’জন যোদ্ধার নাম রইল- বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডে। দেবেরাকোন্ডাকে এক বক্সারের চরিত্রে দেখা যাবে। পিছনে রয়েছে বড় একটা বাঘের ছবি”।

আরও পড়ুন: পরনে নেই পোশাক! ইনস্টাগ্রামে এ কী ছবি পোস্ট করলেন জন আব্রাহাম

পরিচালক পুরি জগন্নাথের সিনেমায় দেখা যাবে আরও বেশ কিছু পরিচিত মুখকে। তাঁর মধ্যে রয়েছেন রম্যা কৃষ্ণণ, রণিত রায়, বিষ্ণু রেড্ডি। এছাড়াও এই সিনেমায় রয়েছেন আরও অনেকে। করণ জোহর ছাড়া এই ছবির আর একজন সহ-প্রযোজক হলেন চার্মি কওর। করণ জোহরের কমেডি পাঞ্চ আসতে চলেছে থিয়েটার হলগুলিতে, আপনি দেখার জন্য রেডি তো?