Nusrat Jahan: কপালে বিয়ের চিহ্ন! নুসরতের নতুন ছবি দেখে তুলোধনা, পোশাকও ‘অদ্ভুত’!

Nusrat Jahan: বিতর্ক বরাবরেই সঙ্গী নুসরত জাহানের। এবার আরও একবার নেটিজেনদের আতসকাচে তিনি। নেপথ্যে তাঁর একখানা ছবি। সিঁথিতে বিয়ের চিহ্ন, আর তা দেখেই এল একের পর এক মন্তব্য। কেউ জিজ্ঞাসা করলেন তাঁর 'ধর্ম', আবার কেউ বা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও করলেন কাটাছেঁড়া।

Nusrat Jahan: কপালে বিয়ের চিহ্ন! নুসরতের নতুন ছবি দেখে তুলোধনা, পোশাকও 'অদ্ভুত'!
নুসরতের নতুন ছবি দেখে তুলোধনা, পোশাকও 'অদ্ভুত'!
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 4:18 PM

বিতর্ক বরাবরেই সঙ্গী নুসরত জাহানের। এবার আরও একবার নেটিজেনদের আতসকাচে তিনি। নেপথ্যে তাঁর একখানা ছবি। সিঁথিতে বিয়ের চিহ্ন, আর তা দেখেই এল একের পর এক মন্তব্য। কেউ জিজ্ঞাসা করলেন তাঁর ‘ধর্ম’, আবার কেউ বা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও করলেন কাটাছেঁড়া। একটি ছবি পোস্ট করেছিলেন নুসরত। সেই পোস্টেই দেখা যাচ্ছে, ধু ধু মরু প্রান্তর। আর এরই মধ্যে হাইনেক সোয়েটার পরে দাঁড়িয়ে রয়েছেন নুসরত জাহান। তাঁর মাথায় শোভা পাচ্ছে সিঁদুর।

আর এর পরেই নেটিজেনদের একটা বড় অংশ তাঁকে প্রশ্ন করেছেন, “এই সিঁদুর পরেছেন কার নামে?” অনেকেই আবার তাঁর পোশাক নিয়েও করেছেন মন্তব্য। কেন বালির পাহাড়ে হুডি পরে দাঁড়িয়ে রয়েছেন নুসরত, এসেছে সে প্রশ্নও। ধর্ম নিয়ে এর আগেও একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। সম্প্রতি ইদ উপলক্ষে ছবি পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, “ইদের সবচেয়ে আনন্দের বিষয় হল, এই খাওয়াদাওয়া”। কিন্তু সে কারণে যে এতটা অসম্মানের মুখে পড়তে হবে তাঁকে, তা হয়তো নিজেও ভাবেননি নুসরত। এসেছিল একের পর এক নোংরা মন্তব্য। যদিও বারংবার তুলোধনার সম্মুখীন হয়ে এ নিয়ে মুখ খুলেছিলেন নুসরত বলেছিলেন, “আমি ভগবানের মানসসন্তান।” তাঁর কাছে সকল ধর্মই যে সমান সে কথা বারেবারেই অতীতেও মনে করিয়ে দিয়েছেন নুসরত।

নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা বরাবরের। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিচ্ছেদ, যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক– এ সব নিয়ে চর্চা বহুদিনের। নুসরত ও নিখিলের বিয়ে কেন টিকল না, সে অন্য প্রসঙ্গ। কিন্তু যশ ও নুসরতের প্রেম কীভাবে শুরু হয় জানেন? হার মানাবে সিনেমাকেও। এক সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন দু’জনে। এক টক শো নায়িকা জানিয়েছিলেন তিনি ও যশ নাকি ব্রেকআপ করবেন বলে স্থির করে নিয়েছিলেন। কিন্তু বাস্তবে ঘটেছিল অন্য কাণ্ড। গাড়ি নিয়ে নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন যশ। নায়িকাকে বলেছিলেন, হয় নুসরত নিচে নামবেন অথবা যশ উপরে আসবেন। নুসরতের কথায়, “সেদিন আমাদের ব্রেকআপ হওয়ার কথা ছিল। কিন্তু না, হয়নি।” ব্রেকআপের বদলে দু’জনে সিদ্ধান্ত নেন তাঁরা নাকি পালিয়ে যাবেন। ব্যস, ওই প্রেমের শুরু… সেই প্রেমের গাড়ি চলছে তরতরিয়ে।