সুজানের মতো হেয়ারকাট কেমন চেহারার ভাল মানাবে?

সুজান চিক বব হেয়ারকাট করিয়েছেন। তাঁর চেহারা এবং ব্যক্তিত্বের সঙ্গে এই হেয়ার কাট বেশ মানিয়েছে। সুজান নিজেও শো অফ করেছেন।

  • Updated On - 5:16 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
সুজানের মতো হেয়ারকাট কেমন চেহারার ভাল মানাবে?
সুজান খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

শুধুমাত্র হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী হিসেবে নয়, বলিউডে সুজান খানের আলাদা পরিচিতি রয়েছে। ব্যক্তিগত জীবন ছাড়াও সুজানের ফ্যাশন এবং বিউটি সেন্স ইন্ডাস্ট্রিতে সমাদৃত। সদ্য নতুন হেয়ারকাট করিয়েছেন সুজান। সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন লুকের ছবিও শেয়ার করেছেন। এ বার রূপচর্চাতেও তিনি অনেকের অনুপ্রেরণা হয়ে উঠেছেন।

সুজান চিক বব হেয়ারকাট করিয়েছেন। তাঁর চেহারা এবং ব্যক্তিত্বের সঙ্গে এই হেয়ার কাট বেশ মানিয়েছে। সুজান নিজেও শো অফ করেছেন। পেশায় ইন্টিরিয়র ডিজাইনার তিনি। ক্লায়েন্ট মিটিংয়ে এই নতুন হেয়ার স্টাইলে আরও বেশি সপ্রতিভ হতে পারবেন বলে মনে করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sussanne Khan (@suzkr)

সুজানের বোন ফারহা আলি খানও দিদির এই নতুন লুক বেশ পছন্দ করেছেন। কমেন্ট সেকশনে ইমোজি দিয়ে জানিয়েছেন নিজের পছন্দের কথা। সুজান মনে করেন, যখনই কারও লুকে পুরোপুরি নিজস্বতা থাকে, তখনই রূপ ভালভাবে প্রকাশ পায়। সেটাই রূপের সংজ্ঞা। তাই যে কোনও মেকওভারে কখনও নিজের নিজস্বতাকে হারিয়ে যেতে দেন না তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sussanne Khan (@suzkr)

সুজানের মতো হেয়ারকাট করাতে চাইলে আপনাকে লম্বা হতে হবে। অবশ্যই ওজন নিয়ন্ত্রণে থাকলে দেখতে ভাল লাগবে। কিন্তু যদি চেহারা কিছুটা ভারীও হয়, তাও এই হেয়ারকাট ভাল মানাবে। এই হেয়ারকাটের সঙ্গে হাইনেট ওয়েস্টার্ন ওয়্যার টিম-আপ করতে পারেন।

আরও পড়ুন, কাজল পেন্সিলের সাহায্যে বিভিন্ন উপায়ে মেকআপ করবেন কীভাবে?