Winter Fashion 2022: মন খারাপকে দূরে সরিয়ে এই শীতে হয়ে উঠুন রঙিন…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Dec 10, 2022 | 8:23 AM

Winter Trending Colors: শীত মানেই খসখসে ত্বক, রুক্ষ চুল, ফাটা ঠোঁট। আর 'ডিসেম্বরের শহর' মনে করিয়ে দেয় পুরনো স্মৃতি। এর মধ্যে আপনাকে ভাল রাখতে পারে একমাত্র ফ্যাশন।

Winter Fashion 2022: মন খারাপকে দূরে সরিয়ে এই শীতে হয়ে উঠুন রঙিন...

শীত মানেই উৎসবের মরশুম। নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের প্রায় ১৫ তারিখ অবধি চলে বিয়ের মরশুম। তারপরেই শুরু হয়ে যায় বড়দিন, নতুন বর্ষ উদযাপন। এছাড়াও শীত আসা মানেই পার্টি, পিকনিক। তাছাড়া শীত মানেই জমিয়ে খাওয়া-দাওয়া। বিয়ের বাড়ি থেকে শীতের বাজার, সব কিছু ভরে থাকে রঙে। শীতের বাজারে সববেশি চোখ কাড়ে রঙিন সবজি। আর বিয়ের বাড়ি, পার্টি মানেই আনন্দ, হইহুল্লোড়। সেখানে ফ্যাশান কেন ফিকে থাকবে? শীত শুধু জমিয়ে আনন্দ করার মরশুম নয়, ফ্যাশানেরও মরশুম। আবহাওয়া শুষ্ক হলেও ফ্যাশানে যেন রঙ থাকে, সেটা নিশ্চিত করতে হবে।

এই মরশুমেই একমাত্র শীতবস্ত্র নিয়ে এক্সপেরিমেন্ট করা যায়। লং কোট থেকে বাহারি জ্যাকেট, পুলওভার থেকে সোয়েটশার্ট এবং স্নিকার্স থেকে লং বুট সব কিছুই পরা যায় এই মরশুমে। যেহেতু হাতে গুণে এখন দু থেকে তিনমাস স্থায়ী হয় শীত, তাই অল্প সময়ের মধ্যেই ফ্যাশানে ইন থাকাটা জরুরি। তাছাড়া শীত মানেই খসখসে ত্বক, রুক্ষ চুল, ফাটা ঠোঁট ও গোড়ালি এমনিতেই সমস্যা বাড়িয়ে তোলে। আর ‘ডিসেম্বরের শহর’ মনে করিয়ে দেয় পুরনো স্মৃতি। শীতে জুড়ে ভিড় করে মন খারাপ। এই পরিস্থিতিতে নিজেকে ও মনকে ভাল রাখতে পারে একমাত্র ফ্যাশন। কিন্তু তা বলে ফ্যাশনের রঙ যেন ফ্যাকাশে না হয়। এই শীতে কোন কোন রঙের শীতবস্ত্র ফ্যাশান জগতে ট্রেন্ডিং, দেখে নিন…

নীল- ‘উইন্টার ব্লু’ কথাটার সঙ্গে কমবেশি অনেকেই পরিচিত। কিন্তু উইন্টার ব্লু অবসাদ ডেকে আনুক এটা আমরা চাই না। বরং নীল রঙ থাকুক আপনার ফ্যাশান জুড়ে। এই বছর শীতে সবচেয়ে ট্রেন্ডিং রয়েছে নীল রঙ। নীল পুলওভার, নীল স্নিকার্স, এমনকী নীলচে স্লিং ব্যাগ রয়েছে এবছরের উইন্টার ফ্যাশানে। আর নীল ডেনিম তো সারাবছরই ফ্যাশানে ইন।

বাদামী- ‘brown is the new black’—ফ্যাশানের দুনিয়ায় এই বছর এই কথাটা খাঁটি সত্য। পার্টির জন্য বাদামী রঙের শর্ট উলেন ড্রেস আদর্শ। এছাড়াও এই রঙের টাউজার, জাম্পস্যুট পরতে পারেন এই বছর শীতে।

বেবি পিঙ্ক বা গোলাপি- ফুশিয়া আর ট্রেন্ডে নেই। বরং এ বছর সেই জায়গা দখল করেছে বেবি পিঙ্ক। এছাড়াও গোলাপি রঙের শীতবস্ত্রও পরতে পারেন এই শীতে। বেবি পিঙ্ক রঙের সোয়েটার কিংবা পুলওভার বেছে নিতে পারেন।

ক্রিমসন রেড- টমেটোর মতো লাল রঙ এই বছর আর ট্রেন্ডে নেই। সেই জায়গা দখল করেছে ক্রিমসন রেড। সোয়েটার থেকে লং কোট, উলেন ড্রেসেও এই রঙ বেশ ট্রেন্ডিং।

এই খবরটিও পড়ুন

কোরাল কিংবা গেরুয়া- নিয়নের মতোই গেরুয়া ফ্যাশানে অন্য জায়গা দখল করেছে। ভিড়ের মধ্যে নজর কাড়তে চাইলে এখন এই কোরাল, নিয়নের মতো রঙগুলোই বেছে নেওয়া দরকার। এতে যেমন ফ্যাশনেবল দেখায় তেমনই আপনি নিজের স্টাইল স্টেটমেন্ট বজায় রাখতে পারেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla