Fashion Goals: ব্লেজার জ্যাকেটে লেন্সে দারুণ পোজ দুই নায়িকার, লাইম লাইট ছিনিয়ে নিলেন কে?

Fashion Tips: শুভশ্রী আর মিমি দুজনেই সুন্দর এবং দুজনের মেকআপ আর স্টাইলিংও অসাধারণ। তবে দুজনকে দুরকম লাগছে...

Fashion Goals: ব্লেজার জ্যাকেটে লেন্সে দারুণ পোজ দুই নায়িকার, লাইম লাইট ছিনিয়ে নিলেন কে?
কাকে সবচেয়ে বেশি ভাল লাগছে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 3:16 PM

টলিউডের নায়িকারা ইদানিং ফ্যাশান নিয়ে খুবই সচেতন। নিয়মিত ফ্যাশান ট্রেন্ড ফলো করেন অনেকেই। এর নেপথ্য কারণ হতে পারে ইনস্টাগ্রামের জনপ্রিয়তা। আগে প্রিয় নায়ক-নায়িকাদের ছবি দেখতে ভরসা ছিল পোস্টার। সেই দিন এখন অতীত। এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের নাগাল পাওয়া যায়। আর ফ্যানেদের কাছাকাছি থাকতেই নায়িকারা হরদম নানা পোশাকে তাঁদের ছবি শেয়ার করেন নেটবুকে। ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় ফ্যাশান ফটোশ্যুটে যিনি সবচেয়ে বেশি তাক লাগিয়ে দিয়েছেন তিনি হলেন মিমি চক্রবর্তী। মিমির প্রতিটি ছবিই অসামান্য। পোশাক, পোশাকের কাট, রং সব কিছুই দুর্দান্ত। শুধু তাই নয়, নিয়মিত ভাবে নিজের ফ্যাশানিস্তা মোডের ছবি ইন্সটাগ্রামে তুলে ধরেন মিমি। বন্ধু-বান্ধবদের সঙ্গে পার্টি নয় বরং নিজের মত করেই বাড়িতে সময় কাটাতে ভালবাসেন তিনি। তাঁর দুই পোষ্য, ব্যালকনি, গাছ আর শরীরচর্চায় দিব্যি দিন কেটে যায় তাঁর।

গত সপ্তাহেই সবুজ ব্লেজারে বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। সেই ব্লেজারের কাটটিও দারুণ স্মার্ট। সবুজ ব্লেজারের সঙ্গে বড় কালো বোতামেই ফ্যাশানিস্তা লাগছে মিমিকে। মিমির পছন্দও খুব সুন্দর। এই ব্লেজারের নেকলাইও খুব সুন্দর। এই পোশাকের সঙ্গে চুলে বান করেছেন, সামনে সুন্দর করে লক্সও ছেড়েছেন। কানে স্টাড ইয়াররিং। এই পোশাকের সঙ্গে খুব মানানসই মেকআপও করেছেন মিমি। শীতের পোশাক, মিমি আর সূর্যের আলো- সব মিলিয়ে ভীষণ রকম উষ্ণ লাগছে মিমিকে।

নতুন বছরে সবুজ রঙের ব্লেজারে দারুণ কিছু ছবি শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। আর ব্লেজারের সঙ্গে খুব সুন্দর টিম আপ করেছেন সাদা ন্যুডলস স্ট্রিপ কুর্তি। সাদা রঙের ফ্লন্ট ওপেন এই কুর্তিটির কাটও খুব সুন্দর। বিশেষত ব্যাকলেস লেসের কাজও নজরে এসেছে ব্লেজারের ফাঁক দিয়ে। সেই সঙ্গে গোলাপি রঙের পয়েন্টেড হিল পরেছেন। গলায় সবুজ স্টোন সেটিং চোকার, সবথেকে বেশি নজর কাড়ছে শুভশ্রীর আইমেক আপ। চোখের লাইনার দারুণ ভাবে এঁকেছেন। শুভশ্রীর এই স্টাইলিং করেছেন সুমিত সাহা। সেই সঙ্গে তাঁর চেনা টিমই মেকআপ আর ফটোগ্রাফি করেছে।

শুভশ্রী আর মিমি দুজনেই সুন্দর এবং দুজনের মেকআপ আর স্টাইলিংও অসাধারণ। তবে দুজনকে দুরকম লাগছে। সন্তানের জন্মের পর শরীরের যাবতীয় মেদ ঝরিয়ে শুভশ্রী এখন আরও অনেক বেশি ঝরঝরে। যে কোনও রকম পোশাকেই ফ্যাশান গোল দিতে জানেন তিনি। আর গত বছর টলিউডে অন্যতম ফ্যাশান সেটমেন্ট সেট করেছেন মিমি। আপনার কাকে মনে ধরল?