Mimi Chakraborty: ফাগুনের শেষ বিকেলে প্যাস্টেল গোলাপি শাড়িতে আঁচল ওড়ালেন মিমি, কেমন লাগছে তাঁকে?

Mimi Chakraborty Fashion: বাংলার হ্যান্ডলুমের নিজস্ব একটা ঐতিহ্য থাকে। এর সঙ্গে বিশেষ সাজগোজের প্রয়োজন পড়ে না

Mimi Chakraborty: ফাগুনের শেষ বিকেলে প্যাস্টেল গোলাপি শাড়িতে আঁচল ওড়ালেন মিমি, কেমন লাগছে তাঁকে?
গোলাপি শাড়িতে মিমি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 6:01 PM

ক্যালেন্ডারের পাতা বলছে ফাগুনের আজ শেষ দিন। কাল থেকেই শুরু চৈত্র মাস। রুক্ষ্ম প্রকৃতি, বেলা গড়ালেই  চড়ছে পারদ। গাছে এসেছে কচি পাতা। রং বেরঙের গরমের ফুল ধরেছে গাছে। সেই সঙ্গে বাজারে এসে গিয়েছে জামরুল, সবেদা, আখের মত রসালো ফল। মোড়ে মোড়ে বেড়েছে ডাবের বিক্রি। লেবুর দামও এখন আকাশছোঁয়া। গরম বাড়লেই আমরা আরাম খুঁজি। হালকা সুতির পোশাক, হালকা খাওয়া-দাওয়া, হালকা রং- এসবই হল গরমের ইউএসপি। আর মাত্র কয়েকদিন পরই শুরু নতুন বছর। নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি তো থাকবেই। তার আগে গরমের জন্য ওয়ার্ড্রোবেও চাই নতুন পোশাক। যে কোনও হালকা রং, প্যাস্টেল শেডস এসবই গরম কালে বেশ ভাল লাগে।

আর তাই আগাম গরমের প্রস্তুতিতে প্যাস্টেল শেডের শাড়ি পরে ফটোশ্যুট সেরে নিলেন মিমি চক্রবর্তী। প্যাস্টেল পিংক রঙের খাদি মলমলের শাড়িতে সাজলেন মিমি। বিখ্যাত একটি ব্র্যান্ডের কালেকশন থেকেই এই শাড়িটি বেছে নিয়েছিলেন তিনি। ওয়েবসাইট বলছে মিমির বেছে নেওয়া শাড়ির দাম মাত্র ১২৯৯। বরাবরই মিমি ফ্যাশনিস্তা। আর সামান্য এই শাড়িতে তাঁকে যেন আরও বেশি সুন্দর লাগছে। গোলাপিং সঙ্গে ম্যাচিং করে নীল রঙের হ্যান্ডলুমের ব্লাউজ পরেছেন তিনি। গোল ডিপকাট পিঠে শাড়ির সঙ্গে মানিয়েছেও বেশ। একেবারে সাদামাটা মেকআপ, চোখে হালকা কাজল, কপালে ছোট্ট কালো টিপ। হাওয়ায় উড়ছে চুল। একেবারে সামার স্পেশ্যাল ক্লাসিক লুকেই দেখা গেল তাঁকে। গোলাপি এই শাড়িতে খুব চমৎকার মানিয়েছেও। বসন্তের শেষে খোলা হাওয়ায় এমন রঙ যেন প্রকৃতির সঙ্গেও মিশে গিয়েছে।

মিমির মত এমন শাড়ি বেছে নিতে পারেন আপনিও। বাংলার হ্যান্ডলুমের নিজস্ব একটা ঐতিহ্য থাকে। এর সঙ্গে বিশেষ সাজগোজের প্রয়োজন পড়ে না। একদম হালকা সাজই যথেষ্ঠ। দুপুরের দিকে কোনও অনুষ্ঠান বাড়িতে বা রাতের যে কোনও অনুষ্ঠানেও যেতে পারেন এমন শাড়ি পরে। প্রয়োজনে খোঁপা করে মাথায় ফুলও লাগাতে পারেন। এমন শাড়ির সঙ্গে অক্সিডাইজের ঝুমকা কিন্তু বেশ মানায়।