Aditi Rao Hydari: পুজোর ফ্যাশন ও স্টাইলে নয়া ঝলক অদিতির! স্টাইলিশ পিংক শারারা সেটে অনন্যা এই বলি-ডিভা

এই উত্‍সবের মরসুমে নিজেকে সুন্দর ভারতীয় সাজে সাজিয়ে তুলতে চান, তাহলে কিনে নিতে পারেন এই অপূর্ব সুন্দর শারারা সেটটি। দাম কত হবে ভাবছেন?

Aditi Rao Hydari: পুজোর ফ্যাশন ও স্টাইলে নয়া ঝলক অদিতির! স্টাইলিশ পিংক শারারা সেটে অনন্যা এই বলি-ডিভা
বলিউড ডিভা অদিতি রাও হায়দারি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2021 | 9:20 AM

উত্‍সবের দিনগুলিতে ভারতীয় পোশাক বা ঐতিহ্য়বাহী পোশাকেরই চল বেশি। তবে তাতে কোনও একঘেঁয়েমি নেই। বরং পোশাকের নানান ধরন ভারতীয় সংস্কৃতিকে উজ্জ্বল করে তোলে। ফ্যাশনের ছোঁয়ায় সেই সব পোশাকের কদর সারা বিশ্বে। সেই মোহে মুগ্ধ ভারতীয় চলচ্চিত্র জগতের অভিনেত্রীরাও। সম্প্রতি একটি গোলাপী শারার-র সেটে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বলিউড ডিভা অদিতি রাও হায়দিরি। সেই ছবি এখন ইন্টানরেটে ভাইরাল হয়ে গিয়েছে। অসাধারণ পিংক রঙের শারারার সেটে ফ্যাশনকে অন্যমাত্রা দিয়েছেন তিনি। বাঙালির প্রাণের পুজোয় ঐতিহ্যকে বজায় রেখে এই সুন্দর শারারা সেটটিকে বেছে নিয়েছেন অদিতি।

সম্প্রতি নবরাত্রি স্পেশাল হিসেবে এই ফটোশ্যুটটি করা হয়। সেখানেই এই উজ্জ্বল গোলাপী রঙের কুর্তায় নিজেকে সাজিয়ে তুলেছেন বলিুডের অন্যতম সফল অভিনেত্রী। গোলাপী ফুল-হাতা কুর্তায় সুন্দর হাতের কাজ বেশি নজর কেড়েছে। গোটা সেটেই রয়েছে সিলভার ফ্লোরাল প্রিন্ট। পোশাকের সঙ্গে মানানসই বড় মাপের মেচালিক ব্রাউন ঝুমকা পরেছিলেন। মুখের মেকআপ যাই হোক না কেন, একটি ছোট টিপেই সাজটি পরিপূর্ণতা পেয়েছে, তা বলাই বাহুল্য। এথনিক পোশাকের সঙ্গে গ্ল্যামারাস এথনিক লুক। মিনিম্যাল মেকআপ ও খোলা হেয়ারস্টাইল পুজোর ফ্যাশনে অন্য মাত্রা এনে দিয়েছে।

View this post on Instagram

A post shared by Label : Anushree (@label_anushree)

বোল্ড পিংক লিপস্টিকে গ্ল্যামারাস অদিতির মেকআপ খুবই সাধারণ। রোজি ব্লাশড ও হাইলাইটেড চিকসে মেকাআপ সম্পূর্ণ মাত্রা পেয়েছে। মাস্কারা, আইল্যাসেস, আইব্রোজ সবেতেই মেকাআপের ছোঁয়া থাকলেও রয়েছে অপূর্ব লাবণ্যের ছোঁয়া। যে কোনও এথনিক পোশাকে নিজের স্টাইল ও ফ্যাশনে চমক দেন এই অভিনেত্রী।

ভারতীয় ফ্যাশন ডিজাইনার অনুশ্রী ব্রহ্মাভাটের লেবেল অনুশ্রী থেকে এই সুন্দর শারারা-সেটটি নবরাত্রি স্পেশাল ফটোশ্যুটের জন্য বেছে নিয়েছিলেন অদিতি। যদি এই উত্‍সবের মরসুমে নিজেকে সুন্দর ভারতীয় সাজে সাজিয়ে তুলতে চান, তাহলে কিনে নিতে পারেন এই অপূর্ব সুন্দর শারারা সেটটি। দাম কত হবে ভাবছেন? ডিজাইনারের ওয়েবসাইটে এই পিংক শারারা সেটটির আসল দাম লেখা রয়েছে ১৯ হাজার টাকা। এই ফটোশ্যুটের জন্য অদিতির স্টাইল সামলেছেন সেলেব্রিটি ফ্যাশন সানাম রত্নাশি। ষাট দশকের শারারা স্টাইল বর্তমানে সবচেয়ে বেশি ট্রেন্ডিং এথনিক আউটফিট হিসেবে বিবেচিত।

আরও পড়ুন: Durga Puja 2021: দুর্গাপুজোয় গোলাপী শাড়িতে উজ্জ্বল বলিউডের এই তারকা!