Alia Bhatt: বিজ্ঞাপনের শ্যুটিংয়ে গোলাপী ফ্লোরাল শাড়িতে অপরূপা আলিয়া!

আরামদায়ক এই পিঙ্ক শাড়িটিতে রয়েছে হাতে তৈরি ফ্লোরাল প্রিন্টের ছোঁয়া। ভারতীয় পোশাকের সঙ্গে আলিয়া নূন্যতম গয়নার সাজকেই বেছে নিয়েছিলেন।

Alia Bhatt: বিজ্ঞাপনের শ্যুটিংয়ে গোলাপী ফ্লোরাল শাড়িতে অপরূপা আলিয়া!
অসাধারণ শাড়িতে অনন্য়া আলিয়া ভাট

বলিউডের ফ্যাশন জগতে আলিয়া ভাটের নাম সবসময় শীর্ষতালিকায় অন্তর্ভুক্ত। সম্প্রতি প্রিয়বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনের বোন অনুষ্কা রঞ্জনের বিয়েতে মনীশ মলহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা-শাড়ি ও ব্রালেট-শারারা শেটে সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করেছেন। এবার একটি বিজ্ঞাপনের শ্যুটিয়ের জন্য বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে ব্যস্ত রয়েছেন। তবে সেখানে শ্যুটিংয়ের কিছু ছবির পাশাপাশি নজর কেড়েছে আলিয়ার শাড়ির সাজ।

অনলাইন শপিং পোর্টালের জন্য একটি বিজ্ঞাপন শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন রণবীর ও আলিয়া । ভিডিয়োতে দেখা গিয়েছে, দুজনেই ভারতীয় এথনিক পোশাক পরেছেন। শ্যুটিংয়ের জন্য পিওনি-পিঙ্ক শেডের একটি ফ্লোরাল প্রিন্টেড শাড়ি বেছে নিয়েছিলেন আলিয়া। অন্যদিকে হলুদ রঙের চিকনকারি কুর্তা-পায়জামা পরেছিলেন রণবীর। একটি রোকা অনুষ্ঠানের জন্য এই ধরনের সাজ যে একেবারেই ট্রেন্ডিং তা মাথায় রাখুন নববধূরা।

 

হ্যান্ডমেড সুন্দর শাড়িটির ডিজাইনার হলেন দেশের অন্যতম জনপ্রিয় লেবেল প্রেট। আরামদায়ক এই পিঙ্ক শাড়িটিতে রয়েছে হাতে তৈরি ফ্লোরাল প্রিন্টের ছোঁয়া। ভারতীয় পোশাকের সঙ্গে আলিয়া নূন্যতম গয়নার সাজকেই বেছে নিয়েছিলেন। একজোড়া মুক্তোর ঝুমকো, স্টিলেটোস ও কপালে টিপ। অন্যদিকে কার্ল হেয়ারস্টাইলে আলিয়া একেবারে অনন্য হয়ে উঠেছিলেন। গ্লোয়িং ত্বক, স্মোকি আইশ্যাডো, পিঙ্ক লিপশেডে আলিয়াকে খুব সুন্দর দেখতে লাগছিল।

প্রসঙ্গত, সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্য়ায় পরিচালিত ব্রহ্মাস্ত্রে রণবীরের বিপরীতে কাজ করছেন আলিয়া। এই ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুন আক্কিনেনি ও ডিম্পল কাপাডিয়া।

আরও পড়ুন: 

Click on your DTH Provider to Add TV9 Bangla