Ananya Panday: পুজোর মুডে অনন্যা পান্ডে! অসাধারণ বাঙালি সাজে তাক লাগালেন এই উঠতি তারকা

বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য অনন্যা দুর্গাপুজোর জন্য নিজেকে প্রস্তুত করেছিলেন। বেজপোক অর্দানজা ও জর্জেট শাড়ির অনেকেই ড্রিম ড্রেস।

Ananya Panday: পুজোর মুডে  অনন্যা পান্ডে! অসাধারণ বাঙালি সাজে তাক লাগালেন এই উঠতি তারকা
উত্‍সবের মেজাজে অনন্যা পান্ডে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 9:56 AM

পুজো আসতে আর কয়েকটি দিন বাকি। তার আগেই বলিউডের উত্‍সবের ছোঁয়া লেগে গিয়েছে। সেলেবদের পোশাক, মেকআপ সবসময়ই আমজনতাকে প্রভাবিত ও অনুপ্রাণিত করে। সম্প্রতি একটি বিজ্ঞাপনের কাজের জন্য বাঙালির প্রাণের উত্‍সবকে কেন্দ্র করে শ্যুটিং শেষ করেছেন। যেখানে বলিউডের উঠতি এই নায়িকার রাফেল্ড শাড়ি ও দুর্দান্ত ব্লাউজ সকলের নজর কেড়েছে।

বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য অনন্যা দুর্গাপুজোর জন্য নিজেকে প্রস্তুত করেছিলেন। বেজপোক অর্দানজা ও জর্জেট শাড়ির অনেকেই ড্রিম ড্রেস। ঐতিহ্যবাহী পোশাককে সম্মান জানিয়েই এই রাফেল্ড ও এমব্রয়ডারি করা ব্লাউজ বেছে নিয়েছেন বলিউডের অন্যতম তারকা স্টার-কিড।

ডিজাইনার রিধি মেহরার লেবেল থেকে বাছাই করা এই সুন্দর পোশাকে তিলোত্তমা লেগেছে অনন্যাকে। বলিউডের জনপ্রিয় স্টাইলিস্ট তানিয়া গাভরি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য অভিনেত্রীর স্টাইল সামলেছেন। চুল ও মেকআপ সামলেছেন আয়েশা দেভিত্রে ও স্ট্যাসি গোমস।

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

এবার আসা যাক ফ্যাশনে। উত্‍সবের মেজাজ ধরে রাখতে অনন্যা অর্জানজা ও জর্জেট শাড়িতে পাল্লু, প্লেটস ও পাড়ে রাফলের ছোঁয়া রেখেছিলেন। উজ্জ্বল ও নজরকাড়া ফুচিয়া রঙের পোশাক আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। স্লিভলেস এমব্রয়ডারি করা ব্লাউজ গিয়ে সাজানো সিক্যুইনে পুঁতি ও গোট্টার কাজ রয়েছে। ব্যকলেশ স্ট্র্যাপি ব্লাউজটি অসাধারণ ও স্টাইলিশও বটে।

পুজোর পোশাক হিসেবে এই ধরনের ফ্যাশনেবল ও স্টাইলিশ পোশাক আপনিও পরতে পারেন। রিধি মেহরার ফুচিয়া শাড়িটি তাঁর লেবেলের ওয়েবসাইটে গেলেই জানতে পারবেন এই অসাধারণ শাড়িটির দাম কত? ভারতীয় মুদ্রায় প্রায় ৮৮ হাজার ৯০০ টাকা।

শাড়ির সঙ্গে মানানসই কিছু গয়না পরেছিলেন চাঙ্কি পান্ডে-কন্যা। ব্রেসলেট, আঁটি ও সোনার ড্রপ কানের দুল। এই ছিল শাড়ির সঙ্গে স্টাইল। হেয়ারস্টাইলও ছিল সাধারণ। আলগা পনিটেল ও সামনে লকস দিয়ে হোয়ারডো করেছিলেন তিনি। উজ্জ্বল মেকআপের জন্য ঠোঁটে লাল লিপ শেডস, শিমারি আইশ্যাডো, লাল টিপ, ব্লাশড চিবুক ও গাল , শার্প কনট্যুরেই গ্ল্যামারস লেগেছে অনন্যাকে।

প্রসঙ্গত, আসন্ন সিনেমা খো গায়ে হাম কাহান-তে কাজ করেছেন অনন্যা। এছাড়া লাইগার ছবিতে তেলেগু অভিনেতা বিজয় দেভেরকোন্ডারের বিপরীতে অভিনয় করেছেন। শাকুন বাত্রা পরিচালিত সিদ্ধান্ত চতুর্বেদী ও দীপিকা পাড়ুকোণ অভিনীত সিনেমায় অভিনয় করার কথা রয়েছে। উল্লেখ্য, এই সিনেমার নাম এখনও ঠিক করা হয়নি।

আরও পড়ুন: Vidya Balan: পারফেক্ট লাল ব্রাইডাল শাড়ির লুকে বিদ্যা বালান, দেখে নিন একঝলকে…