Rubina Dalaik In Bikini: কালো বিকিনিতে রুবিনাকে দেখে স্বামী অনুভবের মজাদার কমেন্ট

টেলিভিশন অভিনেতা এবং বিগ বস ১৪-এর বিজয়ী রুবিনা দিলাইকের (Rubina Dilaik) সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টগুলি কম বেশি সবাই দেখেছেন। একটা সুন্দর সময় কাটাচ্ছেন রুবিনা। স্বামী অনুভব শুক্লার সঙ্গে সমুদ্র সৈকতে ঘুরছেন তিনি। অভিনেত্রী সম্প্রতি ছুটি কাটানোর কিছু মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। ছবিগুলি থেকে স্পষ্টতই বোঝা যায় যে এটা তাঁর ছুটির পোশাক। সম্প্রতি, টেলিভিশনে শোরগোল ফেলে […]

Rubina Dalaik In Bikini: কালো বিকিনিতে রুবিনাকে দেখে স্বামী অনুভবের মজাদার কমেন্ট
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 8:26 AM

টেলিভিশন অভিনেতা এবং বিগ বস ১৪-এর বিজয়ী রুবিনা দিলাইকের (Rubina Dilaik) সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টগুলি কম বেশি সবাই দেখেছেন। একটা সুন্দর সময় কাটাচ্ছেন রুবিনা। স্বামী অনুভব শুক্লার সঙ্গে সমুদ্র সৈকতে ঘুরছেন তিনি। অভিনেত্রী সম্প্রতি ছুটি কাটানোর কিছু মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। ছবিগুলি থেকে স্পষ্টতই বোঝা যায় যে এটা তাঁর ছুটির পোশাক।

সম্প্রতি, টেলিভিশনে শোরগোল ফেলে দেওয়া রুবিনা তাঁর সৈকত ভ্রমণের ফটো-ডাম্প শেয়ার করেছেন। তাঁকে সেখানে একটি কালো বিকিনি পরে থাকতে দেখা গিয়েছে। এমনকি রুবিনার স্বামী অভিনবও তাঁর চেহারা দেখে মুগ্ধ হয়েছিলেন এবং পোস্টে আগুন আর হার্টের ইমোটিকন দিয়ে কমেন্ট করেছিলেন।

ছবি শেয়ার করে রুবিনা পোস্টের ক্যাপশন দিয়েছেন, “সমুদ্রের গভীরতা যতটা, আমার ইচ্ছেগুলোর উচ্চতা ঠিক ততটা।” ভিডিওটির ক্যাপশনে তিনি জলে কতটা ভয় পান আর কীভাবে বারবার সেটা কাটিয়ে ওঠার চেষ্টা করেছেন তাঁর বর্ণনা দিয়েছেন। তিনি লিখেছেন, “যখন আমি হাসি দিয়ে আমার জলে ভয়টা লুকিয়ে রাখি।”

ফ্যাশনিস্টার মতো ছুটির দিনের ফ্যাশন স্টাইলগুলিকে সরিয়ে রেখে রুবিনা একটি কালো এক-পিস সুইমস্যুট বেছে নিয়েছিলেন। তিনি একটি হাল্টার নেক মনোকিনি পরেছিলেন যাতে একটা গভীর নেকলাইন ছিল। সাঁতারের পোষাকের উপরের অংশটি একটা খুব সুক্ষ স্ট্রাপের সাথে যুক্ত ছিল যা রুবিনার শরীরের কার্ভসগুলোকে আরও ফুটিয়ে তুলেছিল।

২০২১ সালের সবচেয়ে ফ্যাশনেবল ইট-ট্রেন্ডে (It-trend) রুবিনার এই কালো সুইমস্যুট একটি স্মরণীয় মাইলফলক হয়ে থাকবে।

এছাড়াও রুবিনাকে কালো বিকিনির পাশাপাশি তাঁর হুপ কানের দুলে, টাসেলসে, মাথার মাঝে ছোট্ট বানে আর শিশিরভেজা ত্বকে অসাধারণ সুন্দর লাগছে। পরের বার যখন আপনি সমুদ্র সৈকত ভ্রমণে আসবেন, তখন এরকম একটা সাজের সাজেশন রুবিনা আপনাকে দিয়ে রাখলেন।

টেলিভিশনে জনপ্রিয় ‘গৃহবধূ’কে এই বিকিনি আউটফিটে দেখে দর্শকরা রীতিমত উৎসাহী। রুবিনার জনপ্রিয়তা দিনের পর দিন বেড়ে চলেছে এই বিষয়ে কোনো সন্দেহ নেই। তাঁর সাম্প্রতিক এই ইন্সটাগ্রাম পোস্টটি তারই প্রমাণ।

অন্যদিকে কর্মক্ষেত্রে রুবিনা টেলিভিশন শোতে তাঁর বিভিন্ন ভূমিকার জন্য সুপরিচিত। কখনও ছোটি বহু তো কখনও শক্তির চরিত্রে। তিনি বিগ বস ১৪ -এর অংশ ছিলেন এবং সেই সিজনের বিজয়ী হয়েছিলেন।

আরও পড়ুন: সব্যসাচীর পোশাক চাপিয়ে ৭০-এর দশকের ফিল দিলেন তামান্না ভাটিয়া

আরও পড়ুন: প্রিয়দর্শনের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য ফাঁস ‘হেরা ফেরি’র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার